ব্রেকিং নিউজ

ফকিরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত ৬, আহত ১৫

ফকিরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত ৬, আহত ১৫

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি:: বাগেরহাটের ফকিরহাটে খুলনা-মাওয়া মহাসড়কে সড়ক দূর্ঘটনায় বাস চালকসহ ৬ জন নিহত ও অন্তত ১৫ যাত্রী আহত হয়েছে।

শনিবার (১৮ মে) সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার ফলতিতা বাজারের কাকডাঙ্গা নামক স্থানে যাত্রীবাহী বাসের চাকা ফেটে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এ দূর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ৩ জনের নাম পরিচয় জানাগেছে। এদের মধ্যে রয়েছেন, বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের কোদলা গ্রামের হেকমোত আলী বিশ্বাস (৪৫), খুলনার কয়রা থানার অর্জুনপুর এলাকার কুদ্দুস সরদার (৬০) ও বাসের চালক খুলনা রূপসা থানার নৈহাটি এলাকার ফরহাদ শেখ (৪৫)।

এছাড়া নিহতদের মধ্যে এক মহিলাসহ দুই পুরুষ যাত্রীর পরিচয় এখনো পাওয়া যায়নি।

দূর্ঘটনার খবর পেয়ে বাগেরহাট ও ফকিরহাটসহ ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ও পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে ১২ জনকে খুলনা মেডিকেল কলেজ ও ৩ জনকে ফকিরহাট হাসপাতালে ভর্তি করে। নিহতদের লাশ উদ্ধার করে কাটাখালী হাইওয়ে থানায় পাঠায়।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ জানান, খুলনা থেকে গোপলগঞ্জের ঘোনাপারর উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাস (বগুড়া ব-৪৭৪৫) সকাল ১০টার দিকে ফকিরহাট উপজেলার ফলতিতার কাকডাঙ্গা নামক স্থানে পৌছালে সামনের চাকার টায়ার ফেটে গাছের সাথে সজোড়ে ধাক্কা দেয়। এসময় বাসটি পড়ে উল্টে গেলে ঘটনাস্থলেই চালকসহ ৫ জন ও পরে ফকিরহাট হাসপাতালে আরো এক জনের মৃত্যু হয়।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সরদার মাসুদ ঘটনাস্থল জানান, যাত্রীবাহি বাস দূর্ঘটনার পর হতাহতদের উদ্ধারে বাগেরহাট ও ফকিরহাট ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযানে অংশ নেয়। এসময় গুরুত্বর আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দূর্ঘটনায় ঘটনাস্থলেই ৫ জন মারা গেলেও পরে ফকিরহাট হাসপাতালে অজ্ঞাত এক পুরুষ (৪০) মৃত্যু হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম

আমি এক পয়সা ঘুষ খাব না: গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

স্টাফ রিপোর্টার :: গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ...