প্রয়াত মেয়র আনিসুল হকের বাড়িতে প্রধানমন্ত্রী

ঢ়মস্টাফ রিপোর্টার :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার দুপুরে প্রয়াত মেয়র আনিসুল হকের মরদেহ দেখতে বনানীর বাসভবনে যান। প্রধানমন্ত্রী আনিসুল হককে দেখতে তাঁর পরিবারের সদস্যদের শান্তনা দেন। পরে প্রধানমন্ত্রী মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করেন

শনিবার দুপুরে লন্ডন থেকে আনিসুল হকের কফিন আসার পর বনানীতে তার বাড়িতে যান প্রধানমন্ত্রী। তার আগে স্বামীর মরদেহ বাড়িতে নিয়ে গিয়েছিলেন আনিসুল হকের স্ত্রী রুবানা হক।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুপুর পৌনে ২টার দিকে আনিসুল হকের বাড়িতে যান, আধা ঘণ্টার মতো সেখানে ছিলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার দুপুরে প্রয়াত মেয়র আনিসুল হকের মরদেহ দেখতে বনানীর বাসভবনে যান। প্রধানমন্ত্রী আনিসুল হককে দেখতে তাঁর পরিবারের সদস্যদের শান্তনা দেন। পরে প্রধানমন্ত্রী মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করেন  শনিবার দুপুরে লন্ডন থেকে আনিসুল হকের কফিন আসার পর বনানীতে তার বাড়িতে যান প্রধানমন্ত্রী। তার আগে স্বামীর মরদেহ বাড়িতে নিয়ে গিয়েছিলেন আনিসুল হকের স্ত্রী রুবানা হক।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুপুর পৌনে ২টার দিকে আনিসুল হকের বাড়িতে যান, আধা ঘণ্টার মতো সেখানে ছিলেন তিনি।  প্রধানমন্ত্রীকে পেয়ে কান্নায় ভেঙে পড়েন আনিসুল হকের স্ত্রী রুবানা। আনিসুল হকের ভাই সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হকও সেখানে ছিলেন।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনিসুল হকের কফিনের সামনে মোনাজাত করে পরিবারের সদস্যদের সঙ্গে একান্তে কথা বলেন কিছুক্ষণ। প্রধানমন্ত্রীকে পেয়ে কান্নায় ভেঙে পড়েন আনিসুল হকের স্ত্রী রুবানা। আনিসুল হকের ভাই সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হকও সেখানে ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনিসুল হকের কফিনের সামনে মোনাজাত করে পরিবারের সদস্যদের সঙ্গে একান্তে কথা বলেন কিছুক্ষণ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইয়োগা রানী ‘শ্বেওতা ওয়ার্পে’ ঢাকা আসছেন

স্টাফ রিপোর্টার :: ভারতের ‘মিস এলিট এশিয়া’ ২০১৮, ‘মিস ইন্ডিয়া গুডউইল ইন্টারন্যাশনাল’ ...