মোবাইল ফোন ও ফেসবুকে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ: মুক্তিপণ আদায়ের অভিযোগে গ্রেফতার-৫ মোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধি:: মোবাইল ফোন ও ফেসবুকের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ এবং মুক্তিপন আদায়ের অভিযোগে এক নারীসহ ৫ জনকে গ্রেফতার করেছে মাদারীপুরের রাজৈর থানা পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানা যায়,রাজৈর থানার হোসেনপুর ইউনিয়নের চানপট্রি এলাকায় একটি সংঘবদ্ধ প্রতারক চক্র দীর্ঘদিন পূর্ব থেকে মোবাইল ফোন ও ফেসবুকের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ এবং মুক্তিপণ আদায় করছে এমন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে অভিযান চালিয়ে এক যুবতিসহ প্রতারক চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে রাজৈর থানার পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে হোসেনপুর ইউনিয়নের বাটিয়াকান্দা গ্রামের শাজাহান শেখের মেয়ে সুমাইয়া আক্তার(২৪),দক্ষিণ চানপট্রি গ্রামের আপেল শেখের ছেলে বাবুল শেখ(৩৮), শের আলী মুন্সির ছেলে সাইদুর রহমান মুন্সি(২৮), শাজাহান আলী মাতুব্বরের ছেলে ইকবাল মাতুব্বর(২৩) ও জাকির মাতুব্বরের ছেলে রফিক মাতুব্বর(২০)।পুলিশ এদের কাছ থেকে একটি ল্যাপটপ ও কয়েকটি মোবাল ফোন জব্দ করেছে।

এই চক্রটি দীর্ঘদিন যাবৎ এ ঘটনা ঘটিয়ে আসছে বলে জানা গেছে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জিয়াউল মোর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজৈর থানায় মামলা হয়েছে। আসামীদেরকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here