প্রিয়জনকে হারিয়ে ভেঙে পড়েছেন দিয়া মির্জা

ডেস্ক রিপোর্টঃঃ  প্রিয়জন হারিয়ে শোকস্তব্ধ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দিয়া মির্জা। তার পরিবারের অন্যতম সদস্য না ফেরার দেশে চলে গেছেন। অভিনেত্রী নিজেই সে কথা সোশ্যাল মিডিয়ায় ভারাক্রান্ত হৃদয়ে জানিয়েছেন।

দিয়া মির্জা জানান, তার ভাইয়ের মেয়ে মারা গেছেন। ভাইয়ের মেয়ে হলেও তিনি তাকে নিজের মেয়ের মতোই আদর-স্নেহ করতেন। দিয়া বলেছেন, ‘আমার ভাইঝি, আমার সন্তান, আমার জান, না ফেরার দেশে চলে গেল। আশা করি তুই শান্তি আর ভালোবাসা খুঁজে পাবি। যেখানেই থাকিস, তুই সবসময় আমাদের মুখে হাসি ফুটিয়েছিস। ওপারটাও আলোয় ভরিয়ে রাখিস তোর নাচে, হাসিতে আর গানে।’

ইনস্টাগ্রামে ভাইঝির একটি প্রাণোচ্ছল ছবি শেয়ার দিয়ে কথাগুলো বলেছেন দিয়া মির্জা। ওই পোস্টে অনেকেই অভিনেত্রীকে সমবেদনা জানিয়েছেন। সেই সঙ্গে দিয়ার ভাইঝির আত্মার শান্তি কামনা করেছেন।

dia mirza
দিয়া মির্জার পোস্ট

সুনীল শেঠি, অর্জুন রামপাল, বোমান ইরানি, সোনি রাজদান, গওহর খান, এশা গুপ্তাসহ আরও অনেক তারকা দিয়া মির্জাকে সমবেদনা জানিয়েছেন।

প্রসঙ্গত, ২০০১ সালে কালজয়ী সিনেমা ‘রেহনা হ্যায় তেরে দিল ম্যায়’তে অভিনয়ের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন দিয়া। ব্যক্তিগত জীবনে তিনি মির্জা দুটি বিয়ে করেছেন। সর্বশেষ ২০২১ সালে বৈভব রেখির সঙ্গে ঘর বাঁধেন তিনি। বিয়ের মাত্র তিন মাসের মাথায় তিনি একটি সন্তানের জন্ম দেন। এর আগে একটি কন্যা সন্তান দত্তর নিয়েছেন অভিনেত্রী।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here