মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি ::

প্রসাধনী পন্য প্রস্তুতকারী একটি প্রতিষ্ঠানের  ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়িকা অপু বিশ্বাস। এরই মধ্যে ‘কাশ্মীরি বিউটি বাই জিনিয়া’ নামের প্রতিষ্ঠানে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হন তিনি।এবার রাজধানীর বসুন্ধরা সিটিতে প্রতিষ্ঠানের একটি শো-রুম উদ্ধোধন করেন অপু বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও সিইও জিনিয়াত জাহান।

অপু বিশ্বাস বলেন, ‘আমি ‘কাশ্মীরি বিউটি বাই জিনিয়াত’র পন্য ব্যবহার করে দেখেছি।আমার কাছে বেশ ভালো মনে হয়েছে।এই পন্যের একটি বড় গুণ হচ্ছে অধিকাংশ পন্য বাহ্যিক ব্যবহারের পাশাপাশি খেতেও পারবেন।তাতে করে দুইভাবেই কাজ করবে।বিষয়টি আমার কাছে ভালো লাগছে।

জিনিয়াত বলেন, ‘আমাদের হারবাল প্রসাধনীতে পার্শ্ব প্রতিক্রিয়া নেই।এখন আবার হার্বাল প্রসাধনীর প্রতি ঝুঁকছেন মানুষ। আমাদের পন্য দুইভাবে ব্যবহার করা যায়।বাহ্যিক ব্যবহারের পাশাপাশি খাওয়া যাবে।যমুনা ফিউচার পার্কে আামাদের শো-রুম আছে। এবার বসুন্ধরায় চালু করলাম।এছাড়া অনলাইনে দেশের যেকোনো প্রান্ত থেকে কিনতে পারবেন।

ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘প্রিয় কমলা’ সিনেমাটি গতবছরে মুক্তি পায়। ‘ছায়াবৃক্ষ’ সিনেমার অধিকাংশ শুটিং শেষ।এদিকে অনেক আগে শেষ করেছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ।দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। তা ছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস।সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।সিনেমাটি এখন মুক্তির দিন গুনছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here