প্রশিকার বার্ষিক কর্মসূচি মূল্যায়ণ ও পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :: আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের বাৎসরিক কর্মসূচি মূল্যায়ণ ২০১৯-২০ ও বার্ষিক পরিকল্পনা কর্মশালা ২০২-২১ ভার্চুয়াল পদ্ধতিতে কেন্দ্রীয় কার্যালয়ে কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

প্রশিকার প্রধান নির্বাহী কনফারেন্সের উদ্বোধন ঘোষনা করেন।

অনুস্টানে জাতীয় সংগীত ও প্রার্থনা সংগীত পরিবেশন করা হয়। অতপর বৈশ্বিক, জাতীয় ও স্থানীয় পর্যায়ে যেসকল ব্যক্তিবর্গ গত একবৎসরে মৃত্যুবরণ করেন তাদের আত্মার প্রতি সমবেদনা জানিয়ে উপস্থিত সকলে নিরবতা পালন করেন।

পরবর্তীতে সকল বিভাগ/ কমসূচির প্রধানগণ স্ব স্ব কর্মসূচির গত অর্থ বছরের অর্জন ও আগামি অর্থ বছরের বার্ষিক পরিকল্পনা তুলে ধরেন।

সমস্ত উপস্থাপিত বিষয় সমূহের উপর কেন্দ্র ও মাঠ পর্যায়ের সকল অংশগ্রহণকারি মতামত প্রদান করেন। সকলের মতামতের প্রেক্ষিতে কিছু পরিবর্তন, সংযোজন, বিয়োজনের মাধ্যমে বার্ষিক মূল্যায়ণ প্রতিবেদন নুতন বছরের পরিকল্পনা গৃহিত হয়।

উক্ত কর্মশালায় অংশগ্রহণ করেন, প্রশিকার প্রধান নির্বাহী, সিএফও, সকল পরিচালক, উপ -পরিচালক, বিভাগ/ কর্মসূচি প্রধান ও কেন্দ্রীয় ব্যবস্থাপকগণসহ সারা দেশের মাঠ পর্যায়ের ব্যবস্থাপকগণ।

ভার্চ্যুয়াল পদ্ধতিতে সংস্থার বাৎসরিক মূল্যায়ন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হবে।

এতে ২০১৯-২০ অর্থ বছরের বাৎসরিক মূল্যায়ন রিপোর্ট ও ২০২০-২১ অর্থ বছরের বাৎসরিক পরিকল্পনা ও বাজেট অনুমোদন চুড়ান্তকরণ করা হয়।

উল্লেখ্য, প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বাংলাদেশের একটি প্রথম সারির বেসরকারি উন্নয়ন সংস্থা। এ সংস্থাটি বর্তমান তার অভ্যন্তরীণ সংকট কাটিয়ে এগিয়ে চলেছে। সংস্থার হৃতগৌরব পূনরোদ্ধারের জন্য কেন্দ্র থেকে মাঠ পর্যায়ের সকল ব্যবস্থাপক ও কর্মীরা কাজ করে যাচ্ছেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কবি ও চলচ্চিত্র নির্মাতা টোকন ঠাকুর গ্রেপ্তার

অনলাইন ডেস্ক : নব্বইয়ের দশকের অন্যতম কবি ও চলচ্চিত্র নির্মাতা টোকন ঠাকুরকে ...