প্রধান বিচারক কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার ও ইমরান

স্টাফ রিপোর্টার :: তারা তিনজনই এর আগে এই কাজে নিজেদের মুন্সীয়ানা দেখিয়েছেন। নিজেদের বিচার বিশ্লেষন আর রায়ে একাধিক রিয়েলিটি শো থেকে বেরিয়ে এসেছে তুখোড় সব কন্ঠশিল্পী। পরবর্তীতে যারা বাংলাদেশের অডিও অঙ্গনে ভুমিকা রাখার পাশাপাশি নিজেদের ক্যারিয়ারেও রেখেছেন সফলতার স্বাক্ষর।

এর আগে ভিন্ন ভিন্ন প্রতিভা অন্বেষণের আয়োজনে তাদের বিচারক হিসেবে দেখা গেলেও এবার তাদের দেখা যাবে একসঙ্গে, সঙ্গীত প্রতিযোগিতা বিষয়ক ভিন্নমাত্রার একটি আয়োজনে, বিচারকের আসনে। আর এই ভিন্ন মাত্রায় আয়োজনটি করেছে ধ্রুব মিউজিক স্টেশন।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এ চলছে প্রতিভা অন্বেষণের ব্যতিক্রমী আয়োজন ‘ধ্রুব মিউজিক আমার গান’। এই প্রতিযোগিতার প্রধান বিচারক হিসেবে যুক্ত হলেন সংগীতাঙ্গনের তিন প্রজন্মের তিন শীর্ষ তারকা কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার এবং ইমরান মাহমুদুল।

যদি কেউ নিজে গান লিখতে পারে , সুর করতে পারে এবং গাইতে পারে , অর্থাৎ এই তিনটি গুন যাদের মধ্যে আছে তাঁরাই অংশ গ্রহণ করতে পারবে এই প্রতিযোগিতায় এবং বিচারকদের সুচিন্তিত রায়ে বেরিয়ে আসবে সঙ্গীতের একাধিক মেধাবী অলরাউন্ডার।

কুমার বিশ্বজিৎ জানালেন, এই দুঃসময়ে দারুন একটি কাজ করতে যাচ্ছে ধ্রুব মিউজিক স্টেশন। এই উদ্যোগটি অবশ্যই প্রশংসার দাবিদার। এর মাধ্যমে বেরিয়ে আসবে তিন গুনে গুনান্বিত একাধিক প্রতিভা। যারা নিজেরাই গান লিখে, সুর করে এবং নিজেরাই গায়। এমন একটি কাজের সঙ্গে থাকতে পরে ভালো লাগছে ।

একটা ব্যতিক্রমী আয়োজনের সাথে যুক্ত হলাম। নতুন অভিজ্ঞতা হবে। এই আয়োজন থেকে অবশ্যই একাধিক মেধাবীরা বের হয়ে আসবে। এমনটাই আশা করলেন বাপ্পা মজুমদার।

ইমরানের কাছে অনুভুতি জানতে চাইলে তিনি বলেন , নতুন অভিজ্ঞতা হবে। আমিও রিয়েলিটি শো থেকে এসেছি। আবার একটি রিয়েলিটি শো এর বিচারক ও হয়েছি এর আগে। তবে এই আয়োজন টি একেবারেই ভিন্ন মাত্রা এনে দিবে।

ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ জানালেন , আমরা শুরু থেকেই প্রতিভার মূল্য দিয়ে আসছি , ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। সারা দেশের লুকায়িত প্রতিভাদের সামনে তুলে আনাই আমাদের মূল লক্ষ্য।

উল্লখ্য , গত ৫ জুলাই থেকে শুরু হওয়া ‘ধ্রুব মিউজিক আমার গান’প্রতিযোগিতায় গান জমা দেওয়া যাবে ০৪ আগস্ট পর্যন্ত। গান পাঠানো যাবে [email protected] এই মেইলে অথবা হোয়াটসআপও করা যাবে তাদের অফিসিয়াল নাম্বারে ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তাসলিমা মৌ’র প্রেমে এতো জ্বালা

স্টাফ রিপোর্টার :: প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মাল্টিমিডিয়ার ব্যানারে ঈদ উপলক্ষ্যে প্রকাশিত হয়েছে ...