প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযানে কানেকটিকাট আ.লীগের সাধুবাদ

বাংলা প্রেস, নিউ ইয়র্ক থেকে ::  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্নীতি ও অনিয়েমের বিরুদ্ধে শুদ্ধি অভিযানকে সমর্থন ও সাধুবাদ জানিয়েছেন যুক্তরাষ্ট্রস্থ কানেকটিকাট অঙ্গরাজ্য আওয়ামী লীগ। দেশ ও দশের স্বার্থে নিজ দলের দুর্নীতিবাজদের আইনের আওতায় আনছে। দেশের সুনাম, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শুদ্ধি অভিযানের আবশ্যকতা রয়েছে। স্থানীয় সময় শনিবার ব্রিজপোর্টের একটি হলেরুমে অনুষ্ঠিত শুদ্ধি অভিযানের সমর্থনে বিশেষ আলোচনা সভায় কানেকটিকাট অঙ্গরাজ্য আওয়ামী লীগের নেতারা এসব কথা বলেন।
কানেকটিকাট অঙ্গরাজ্য আওয়ামী লীগের সভাপতি জেহাদুল হহ জেহাদের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় বক্তারা বলেন, দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর পদক্ষেপ সময়োপযোগী। তাই এই অভিযান সফল করতে সবাইকে সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন বক্তারা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানেকটিকাট অঙ্গরাজ্য আওয়ামী লীগের উপদেষ্টা নাজিম উদ্দিন, সভাপতির বক্তব্যে কানেকটিকাট অঙ্গরাজ্য আওয়ামী লীগের সভাপতি জেহাদুল হহ জেহাদ বলেন, বাঙালি জাতির এখন বড় সম্পদ হলেন শেখ হাসিনা। যে কোন মূল্যে শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখতে হবে। তিনি বেঁচে থাকলে বাংলাদেশ উন্নয়নের শিখরে পৌঁছাতে পারবে।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলায় কোনো দুর্নীতিবাজদের ঠাঁই হবে না। আওয়ামী লীগের নাম ভাঙিয়ে যারা দুর্নীতি করবে তাদেরও রক্ষা হবে না।
পঁচাত্তরেরর পর যা কিছু অর্জন, উন্নয়ন সবকিছুই তার অবদান শেখ হাসিনার। তাঁর আলোতেই বাংলাদেশ সারা পৃথিবীতে আলোকিত হয়েছে।
সভায় বক্তারা বলেন, শুদ্ধি অভিযানে আমরা খুশি। মাঠপর্যায়ে সরকারদলীয় উচ্ছৃঙ্খল কিছু প্রভাবশালী নেতাকর্মী ও প্রশাসনের দুর্নীতিবাজদের যোগসাজশে দুর্নীতি উন্নয়নের প্রধান বাধা হয়ে পড়েছে। এর জন্য দেশকে কাঙ্ক্ষিত গন্তব্যে পৌঁছানো কষ্টকর। উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নেওয়ার জন্য এই অভিযান সঠিক সিদ্ধান্ত বলে মূল্যায়ন করতে হবে। ১৬ কোটি লোকের কাছে প্রতিশ্রুতিবদ্ধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগাছা পরিষ্কার অভিযান শুরু করেছেন। এ অভিযান জনগণ কর্তৃক অভিনন্দিত হয়েছে এবং আরো হবে। সবার উচিত এই অভিযানকে সফল করতে সহায়তা করা। দেশ ও বিদেশের সবাইকে দুর্নীতির বিরুদ্ধে সজাগ ও সতর্ক থাকার পাশাপাশি এর বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানানো হয়।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রধান অতিথি কানেকটিকাট অঙ্গরাজ্য আওয়ামী লীগের উপদেষ্টা নাজিম উদ্দিন, কানেকটিকাট অঙ্গরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মোমিত মামুন,মোয়াজ্জিম হোসেন বাবুল, চান মো: তালুকদার, যুগ্ম সাধারন সম্পাদক আরিফুর রহমান, মুক্তিযাদ্ধা বিষয়ক সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা এল্জার মাইকেল শাহ, দপ্তর সম্পাদক এম এ আজিজ, ইমিগ্রেশন বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন,কোষাধ্যক্ষ আবুল কালাম, ফকির আহমদ সিদ্দিকী, সুমন আহমেদ, শওকত হোসেন, আব্দুল ওয়াহিদ, শাহ রায়হান, সাহাবুদ্দিন,বদরুল হোসেন  আহমেদ,জসিম উদ্দিন, একে এম মেজবাহ ও এবি সিদ্দিকী,হোসেন আহমেদ প্রমূখ।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাদেক হোসেন খোকা আর নেই

স্টাফ রিপোর্টার :: বিএনপির ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক ...