প্রথম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার

কুষ্টিয়া: কুষ্টিয়া সদর উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার পল্লীতে ছয় বছর বয়সী এক কন্যা শিশুকে ধর্ষণ করেছে ষাট বছর বয়সী বৃদ্ধ।

মঙ্গলবার বিকেলে অসুস্থ অবস্থায় শিশুটিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুরে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার উজানগ্রাম ইউনিয়নের মাধপুর গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটে । ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও ধর্ষিতার পরিবার সুত্রে জানা গেছে, ইসলামী বিশ্ববিদ্যালয় থানার উজানগ্রাম ইউনিয়নের বেসকো মডেল স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী মাধপুর গ্রামের শামসুল হকের ৬ বছর বয়সী শিশু কন্যা স্কুল থেকে বাড়ী ফেরার সময় একই গ্রামের  বৃদ্ধ রোজা ফকিরের (৬০) বাড়ীতে পানি পান করতে প্রবেশ করে।

এ সুযোগে রোজা ফকির ঐ  শিশুটিকে ঘরে নিয়ে পাশবিক নির্যাতন চালায়। এতে শিশু কন্যাটি রক্তাক্ত অবস্থায় অসুস্থ হয়ে পড়লে রোজা ফকির তাকে তার বাড়িতে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে শিশুটির চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়ীতে পৌঁছে দেয়। পরিবারের সদস্যরা শিশুটিকে ঐদিনই হাসপাতালে ভর্তি করতে চাইলে স্থানীয় প্রভাবশালীরা মীমাংশা করার কথা বলে হাসপাতালে ভর্তি করতে দেয়নি। পরে তার অবস্থার অবনতি ঘটলে মঙ্গলবার বিকালে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার অফিসার ইনচার্জ (ওসি) শরিফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লম্পট রোজা ফকিরকে গ্রেফতার করা হয়েছে।

কাঞ্চন কুমার/

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফটো সাংবাদিক রেহেনা আক্তার আর নেই

স্টাফ রিপোর্টার :: দৈনিক ইত্তেফাকের স্টাফ ফটো সাংবাদিক রেহেনা আক্তার আর নেই ...