ব্রেকিং নিউজ

প্রত্যেক ওয়ার্ডে একটি করে সিটি মিটিং হল নির্মাণ করা হবে: আতিকুল ইসলাম

স্টাফ রিপোর্টার :: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, ‘আমাদের যেমন প্রতিদিন সকালে উঠে নাশতা করতে হয়, ব্যায়াম করতে হয়; ঠিক তেমনি বিএনপিকে প্রতিদিন একটি করে কথা বলতে হয়। প্রত্যেক দিন সকালে তারা একই বক্তব্য দেয়।’

মঙ্গলবার আগারগাঁওয়ে নির্বাচনী প্রচারকালে বিএনপি মনোনীত প্রার্থীর অভিযোগের বিষয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আগারগাঁওয়ের শতদল কমপ্লেক্স থেকে আতিকুল ইসলাম নির্বাচনী প্রচার শুরু করেন। এ সময় তিনি বলেন, আমি যদি মেয়র নির্বাচিত হই, আমার সঙ্গে যারা কাউন্সিলর নির্বাচিত হবেন প্রত্যেক বছর তাদের সবাইকে সম্পদের হিসাব দিতে হবে। প্রত্যেক ওয়ার্ডে একটি করে সিটি মিটিং হল নির্মাণ করা হবে। এই হলে প্রত্যেক মাসে সিটি মেয়র এবং সংশ্নিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর জনগণের কাছে সরাসরি তাদের কাজের জন্য জবাবদিহি করবেন। এতে বিভিন্ন ওয়ার্ডের সমস্যা চিহ্নিত হবে। আমরা চাই ওয়ার্ডভিত্তিক সমস্যার সমাধান করতে।

আতিকুল বলেন, বিএনপি বলে লেভেল প্লেইং ফিল্ড হচ্ছে না, তাদের মাঠে নামতে দেওয়া হচ্ছে না। এ ধরনের মিথ্যা ও অসত্য প্রচার থেকে আমার প্রতিপক্ষকে বিরত থাকার অনুরোধ করব।

পরে তিনি লালমাটিয়া, তাজমহল রোড, মোহাম্মদপুর, শ্যামলীসহ ঢাকা-১৩ আসনের ২৮, ২৯, ৩০, ৩২নং ওয়ার্ডভিত্তিক গণসংযোগ ও পথসভায় অংশ নেন। এ সময় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসব কর্মসূচিতে আতিকুল ইসলাম বলেন, গত নয় মাস ধরে আমরা চেষ্টা করেছি কীভাবে একটি সুস্থ, সচল এবং একটি আধুনিক ঢাকা গড়া যায়। নয় মাস কঠিন অনুশীলন করেছি এবং পরিকল্পনা করেছি কীভাবে এই ঢাকা শহরকে একটি আধুনিক শহর করা যায়। জলাবদ্ধতা নিরসনের জন্য কাজ শুরু করেছি। এরই ধারাবাহিকতায় কালশীর জলাবদ্ধতা দূর করেছি। প্রধান নির্বাচন কমিশনারের কার্যালয়ের ১০ কিলোমিটার রাস্তা সাইকেল লেন করা হয়েছে। এ ছাড়া এই রাস্তায় গাড়ি পার্কিং এবং পথচারীদের বিনোদনের প্রকল্প গ্রহণ করেছি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শামসুন্নাহার রহমান পরাণ স্মৃতি পদক পাচ্ছেন তিন নারী

স্টাফ রিপোর্টার :: সমাজে বিভিন্ন সেক্টরে অনবদ্য অবদানের জন্য এ বছর তিনজন ...