ব্রেকিং নিউজ

‘প্রতিবন্ধীদের অবঙ্গা না করে সম্পদে রূপান্তরিত করতে হবে’

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: প্রতিবন্ধীদের অবঙ্গা না করে সম্পদে রূপান্তরিত করতে হবে মন্তব্য করে ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, প্রতিবন্ধীরা আমাদেরই সন্তান।

শনিবার খাগড়াছড়ির শালবনস্থ কালেক্টরেট প্রতিবন্ধী বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিত বৃদ্ধি ও সচেতনতার লক্ষে অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, তাদের আচরণে বিরক্ত হওয়া যাবে না বরং তাদের প্রতি যত্মশীল হয়ে এদেশের সম্পদ হিসেবে গড়ে তুলতে সকলের সহায়তা কামনা করেন।

খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মোহাম্মদ শাহ জাহান। এ সময় খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ নেতা মংক্যচিং চৌধুরী,মংসুইপ্রু চৌধুরী অপু,এড. আশুতোষ চাকমাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা এতে অংশ নেয়।

পরে প্রধান অতিথি স্কুলের কাজের জন্য ২৫ লক্ষ টাকা ও জেলা প্রশাসক দুই ভাগে ১৩ লক্ষ টাকা দিয়ে অত্র স্কুলের উন্নয়নের মাধ্যমে সহায়তার প্রতিশ্রুতির পাশাপাশি সকলকে প্রতিবন্ধীদের জন্য পাশে দাড়ানোর আহবান জানান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গোপালগঞ্জে ১৫ হাজার পরিবারে মধ্যে খাদ্য সহায়তা বিতরন

গোপালগঞ্জ প্রতিনিধি :: গোপালগঞ্জে কেন্দ্রীয় আওয়ামী প্রেসিডিয়াম সদস্য সাংসদ লে: কর্নেল (অব:) ফারুক ...