happy-l20161ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে বিতর্কিত হন অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপি। তিনি এখন মিডিয়া ছেড়ে ধর্মকর্মে মনোযোগী হয়েছেন।

কিন্তু যখন শোবিজে নিয়মিত ছিলেন তখন বেশ কিছু কাজ হাতে নিয়েছিলেন সম্ভাবনাময়ী এই মডেল ও অভিনেত্রী। সেগুলো প্রকাশ পাচ্ছে নানা সময়ে। সেই ধারাবাহিকতায় গতকাল সোমবার (৫ ডিসেম্বর) প্রকাশ হয়েছে ‘ধূমকেতু’ ছবিতে হ্যাপির সেই আলোচিত আইটেম গান। যে গানটির জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন চলচ্চিত্রপ্রেমীরা।

মডেলিং, চলচ্চিত্রসহ নানা মুখী কাজ করলেও ছবির আইটেম গানে প্রথমবারের মতো হ্যাপি অভিনয় করেন শফিক হাসান পরিচালিত মুক্তির অপেক্ষায় থাকা শাকিব খান, পরীমনি ও তানহা তাসনিয়ার ‘ধূমকেতু’ ছবিতে। যেখানে শাকিব খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারাটা ইন্ডাস্ট্রির যে কোনো নায়িকাই সৌভাগ্য বলে মানেন সেখানে তার সঙ্গে আইটেম গানে পারফর্ম করতে আকাশ ছোঁয়া পারিশ্রমিক নিয়েছিলেন হ্যাপি। এই শিরোনামের খবরটি বেশ আলোচনায় নিয়ে এসেছিলো হ্যাপি ও আইটেম গানকে। অবশেষে প্রকাশ পেল সেই গান। আর প্রকাশের সঙ্গে সঙ্গেই আলোচনায় ‌এসেছে ‘মাঝে মাঝে আসি’ শিরোনামের গানটি।

গতকাল সোমবার (৫ ডিসেম্বর) আইটেম গানটি ইউটিউবে প্রকাশ করা হয়। ৪ মিনিট ১০ সেকেন্ডের এ গানটিতে চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা পরীমনিকেও দেখা গেছে হ্যাপির পাশাপাশি। দেখা যায় অমিত হাসানকেও।

ছবিটির পরিচালক শফিক হাসান আশা করছেন, এই গানটি তার ছবিকে সাফল্যের পথে নতুন মাত্রা দেবে। আগামী ৯ ডিসেম্বর ‘ধূমকেতু’ ছবিটি সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here