ডেস্ক রিপোর্ট:: পিছিয়ে গেল দক্ষিণী সুপারস্টার আল্লু আর্জুনের ‘পুষ্পা-২’র মুক্তির তারিখ। চলতি বছরের ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল পুষ্পা: দ্যা রুল ছবিটির। তবে পিছিয়ে দেওয়া হয়েছে মুক্তির সেই তারিখ। সেটাও আবার অনির্দিষ্টকালের জন্য। কিন্তু কেন?

ট্র্যাক টলিউড অনুসারে খবর, কিছু পোস্ট-প্রোডাকশন কাজ বাকি থাকায় ছবিটির মুক্তি অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। ছবির মূল সম্পাদক, কার্তিকা শ্রীনিবাস, এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। শেষ মুহূর্তে এডিটিং-এর কাজ সামলাচ্ছেন নবীন নুলি।

ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর, পরিচালক সুকুমার সিনেমার কিছু দৃশ্যের পুনরায় শ্যুটিং করছেন। যেখানে ভিএফএক্সের গুণমান আরও উন্নত করতে চাইছেন। দর্শকদের অভিজ্ঞতা চিরস্মরণীয় করে রাখতেই এই পদক্ষেপ বলে জানা যাচ্ছে।

শোনা যাচ্ছে, দীপাবলির সময় মুক্তি পেতে চলেছে পুষ্পা-২। যদিও এ বিষয়ে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে এখনও কোনও কিছু ঘোষণা করা হয়নি।

এদিকে পুষ্পা-২ মুক্তি পিছিয়ে যাওয়ার খবর পেয়ে তামিল, তেলুগু, হিন্দিসহ অন্যান্য ছবির প্রযোজকরা ১৫ অগস্ট তাদের ছবি মুক্তি দেওয়ার কথা ভাবছেন।

শুধু পুষ্প-২ নয়, অজয় দেবগনের ‘সিঙ্ঘম এগেইন’-এর মুক্তিও ১৫ অগস্ট হওয়ার কথা ছিল, সেটাও পিছিয়ে গেছে। তবে ‘খেল খেল মে’, ‘বেদা’, ‘স্ত্রী-২’ মুক্তি পাবে আগামী ১৫ অগস্ট।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here