জেলা প্রতিনিধি : : পুষ্টি ভাতার কার্ড নিয়ে কথাকাটির এক পর্যায়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের ওপর হামলা চালিয়েছে শহিদুল ইসলাম (৩৫) নামে এক যুবক।

গতকাল শনিবার (০৬ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডলসহ অন্য সদস্যরা অফিসে বসে কাজ করছিলেন। এ সময় পার্শ্ববর্তী ধর্মপুর গ্রামের মজা মিয়ার ছেলে শহিদুল ইসলাম (৩৫) এসে পুষ্টি ভাতার কার্ড দেওয়ার দাবি জানান। এ অবস্থায় প্রায় দুই মাস আগে কার্ডের তালিকা চূড়ান্ত হওয়ায় এ মুহূর্তে তাকে কার্ড দেয়া সম্ভব নয়, জানালে শহিদুল ইসলাম ক্ষিপ্ত হয়ে কথাকাটি শুরু করে।

এর এক পর্যায়ে সে চেয়ারম্যানের ওপর হামলা চালায় এবং কিলঘুষি মারে। এসময় চেয়ারম্যানের আত্মীয়-স্বজন এবং সমর্থকরা বিক্ষুব্ধ হয়ে ওই যুবককে ধরে মারপিট করে একটি কক্ষে আটকে রাখে।

পরে খবর পেয়ে ফুলবাড়ি থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর আটকে থাকা শহিদুল ইসলামকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে পাঠায়। এদিকে, কিল ঘুষিতে আহত চেয়ারম্যানকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ বিষয়ে ফুলবাড়ি থানার এসআই প্রভাত চন্দ্র জানিয়েছেন, পুষ্টি ভাতার কার্ড না পেয়ে শহিদুল ইসলাম এমন ঘটনা ঘটিয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানিয়েছেন, এ ঘটনাকে কেন্দ্র করে এখন পর্যন্ত কোনো পক্ষ থেকে অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here