পুলিশের সহযোগীতায় ১৭ দিন পর শিশু সন্তানকে ফিরে পেলেন মা

পুলিশের সহযোগীতায় ১৭ দিন পর মাকে কাছে পেল শিশু নুর মোহাম্মদ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা থানা পুলিশের সহযোগীতায় ১৭ দিন পর শিশু নুর মোহাম্মদ তার মা নাছিমা বেগমকে কাছে পেয়েছে। শিশুটিকে পেয়ে তার মা আনন্দে আত্মহারা হয়ে উঠে। এর আগে পারিবারিক বিবাদে ১৭ মাসের ছেলে সন্তানকে তার মায়ের কাছ থেকে নিয়ে নিজ বাড়িতে চলে আসেন বাবা জামাল হোসেন। পরে রামগঞ্জ থানা পুলিশের সহযোগীতায় মা নাছিমা বেগম তার সন্তানকে ফিরে পান।

এ ব্যাপারে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, ২০১৬ সালে রামগঞ্জ উপজেলার সোনাপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে জামাল হোসেনের সাথে কক্সবাজার জেলার পেকুয়া থানার মুক্তার আহমেদ এর মেয়ে নাছিমা বেগমের বিয়ে হয়। পারিবারিক জীবনে তাদের সংসারে দুটি ছেলে সন্তান হয়।

বিয়ের পর থেকে স্বামী-স্ত্রী উভয় কক্সবাজারে থাকতো। তাদের বিয়ের দীর্ঘদিন অতিবাহিত হলেও নাছিমা বেগম তার স্বামীর বাড়ির ঠিকানা জানতেননা। সম্প্রতি স্বামী-স্ত্রী মধ্যে পারিবারিক কলহের জের ধরে ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে স্বামী জামাল হোসেন তার ১৭ মাস বয়সী এক ছেলে নুর মোহাম্মদকে নিয়ে লক্ষ্মীপুরের রামগঞ্জে নিজ বাড়িতে চলে আসেন।

এ দিনে সন্তানের খোঁজে স্বামীর বাড়ি ঠিকানা না পেয়ে রামগঞ্জ থানা পুলিশের সহযোগীতা চান জামালের স্ত্রী নাছিমা বেগম। থানা পুলিশ সাত দিন খোঁজা-খুজির পর জামালের বাড়ির সন্ধান পায়।

পরে এস আই কাউসারুজ্জামানসহ পুলিশ জামালের বাড়ি থেকে রবিবার দুপুরে শিশু নুর মোহাম্মদকে উদ্ধার করে তার মায়ের কাছে ফিরিয়ে দেন।

এ সময় স্বামী জামাল হোসেনে ও স্ত্রী নাছিমা বেগমকে থানায় সকলের উপস্থিতে মিলিয়ে দেওয়া হয় এবং তাদেরকে পারিবারিক জীবনে বিবাদে না জড়ানোর নির্দেশ প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরণখোলায় নির্মানাধীন বেড়িবাঁধ পরিদর্শণে শেখ হাসিনা সেনা নিবাসের জিওসি

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি ::ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ বাগেরহাট জেলার শরণখোলা সাউথখালী ...