নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নারায়ণগঞ্জ মহানগরে সিদ্ধিরগঞ্জে এবার পুতুলের ভেতরে ইয়াবা পাচারের সময় ১৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় সাত ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-১১’র সদস্যরা। শুক্রবার ভোরে সাহেবপাড়া এলাকা থেকে ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে অবস্থিত র‌্যাব-১১’র সদর দপ্তর থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মোঃ সুমিনুর রহমানের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্যা জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ জানু মাল (৩৯), মোঃ আশরাফুল (৫০), মোঃ রাজু সরদার (২২), মোঃ ইসলাম মাল (৩২), মোঃ তাহিদ হোসেন (২৬), শহিদুল ইসলাম (২৬) ও মোঃ শরৎ আলী। এ সময় মাদক বিক্রির ৯ হাজার টাকা ও বিপুল পরিমাণ শিশুদের খেলনা সামগ্রী জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানা এলকার বাসিন্দা। তারা নারায়ণগঞ্জ ও এর আশে পাশে বিভিন্ন জায়গায় অস্থায়ীভাবে বাসা ভাড়া নিয়ে ইয়াবা ব্যবসার সুবিধার্থে তারা একেক সময় একেক জায়গায় অবস্থান করে। তারা বাস ও ট্রেনে খেলনা পুতুল ফেরি করে বিক্রয়ের ছদ্মবেশ ধরে তারা পুতুলের ভেতর ইয়াবা ভর্তি করে তা পরিবহন করতো। গ্রেফতারকৃত আসামীরা র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় ঘন ঘন বাসা পরিবর্তন করে ফেরি করে শিশুদের খেলনা সামগ্রী বিক্রয়ের আড়ালে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here