পিয়াসা-মৌ

ইউনাইটেড নিউজ ডেস্ক:: শুরুতে ধনাঢ্য ব্যক্তিদের টার্গেট করতেন। পরে পার্টির নামে বাসায় ডেকে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণের পর ব্ল্যাকমেইল করে হাতিয়ে নিতেন মোটা অংকের টাকা। এসব অভিযোগে, রোববার রাতে আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় জব্দ করা হয় মাদক।

রোববার (১ আগস্ট) দিবাগত রাত সোয়া ১১টা। রাজধানীর অভিজাত এলাকা খ্যাত বারিধারার ৯ নম্বর রোডের তিন নম্বর বাসায় হঠাৎ গোয়েন্দা পুলিশের অভিযান। এই বাসাতেই থাকেন আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা।

গোয়েন্দা পুলিশের দাবি এবার ব্ল্যাক মেইলিংয়ের অভিযোগে পিয়াসার বাসায় অভিযান। এসময় তার বাসা থেকে উদ্ধার করা হয় ইয়াবা, বিদেশি মদ ও সীসা তৈরির সরঞ্জাম। জব্দ করা হয় কয়েকটি স্মার্টফোনও।

এরপর পিয়াসাকে সাথে নিয়ে আরেক মডেল মরিয়ম আক্তার মৌয়ের মোহাম্মদপুরের বাবর রোডের বাসায় আরো একটি অভিযান চালায় পুলিশ। সেখান থেকে তাকেও আটক করা হয়।

পুলিশের দাবি, তারা সংঘবদ্ধ প্রতারকচক্র। পার্টির নামে বাসায় ডেকে প্রতারণা করতেন তারা। হাতিয়ে নিতেন মোটা অংকের টাকা। মূলত তাদের টার্গেট বিত্তশালী ব্যক্তি ও তাদের সন্তানরা।

সরাসরি কথা না বলা গেলেও আটক দুজনের দাবি, তারা নির্দোষ। গোয়েন্দা পুলিশের যুগ্ম-কমিশনার হারুন অর রশীদ জানান, গুলশান ও মোহাম্মদপুর থানায় ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুজনের বিরুদ্ধেই মামলা করা হবে।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here