পিকআপ-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নোয়াখালীতে কলেজ ছাত্রী নিহত

পিকআপ-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নোয়াখালীতে কলেজ ছাত্রী নিহতমুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর জেলা শহর মাইজদীতে পিকআপভ্যান ও ব্যাটারিচালিত অটোরিকসার (ইজিবাইক) মুখোমুখি সংঘর্ষে আনিসা আনান (১৭) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় সুমাইয়া তাসনুর (১৭) নামে অপর এক ছাত্রী গুরুতর আহত হয়।

আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ৮টার দিকে শহরের মাইজদী বাজার এলাকার গ্রীন হল কমিউনিটি সেন্টারের সামনের প্রধান সড়কে এ দূর্ঘটনা ঘটে।

noakhali নিহত আনিসা আনান মাইজদীর বাসিন্দা আলী আহম্মদের মেয়ে। সে নোয়াখালী সরকারী মহিলা কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্রী। আহত সুমাইয়া তাসনুর নোয়াখালী সরকারী বিশ্ববিদ্যালয়ের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্রী। আলী আহম্মদের গ্রামের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায়।

স্থানীয়রা জানায়, সকালে দুই কলেজ ছাত্রী ব্যাটারিচালিত অটোরিকসাযোগে (ইজিবাইক) কোচিং পড়তে মাইজদী বাজার থেকে মাইজদী কোর্টের দিকে যাচ্ছিল। পথে মাইজদী-সোনাপুর প্রধান সড়কের গ্রীন হল কমিউনিটি সেন্টারের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুতগতির একটি পিকআপভ্যান আসলে ইজিবাইকটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি রেখে লাফ দিয়ে পালিয়ে যায়।

এসময় দ্রুতগতির ওই পিকআপভ্যান ইজিবাইকটিকে সামনের দিক থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এক ছাত্রী মারা যায় এবং অপর ছাত্রী গুরুতর আহত হয়।

সুধারাম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, পিকআপভ্যান ও দুমড়ে-মুছড়ে যাওয়া ইজিবাইক জব্দ করা হয়েছে। দুই গাড়ির চালক পালিয়ে গেছে। তবে তাদের আটকের চেষ্টা চলছে।

 

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সার্বজনীন নিরাপদ সড়ক আন্দোলন

এএইচএম নোমান :: প্রেম নিরন্তর, প্রেম ঐশ্বরিক। লাইলী মজনু, ইউসুফ জোলেখা, শিরি ...