পিংকি ছেত্রীর নতুন গান ‘চলে গেছো’

স্টাফ রিপোর্টার :: প্রতি মুহুর্তই গানের স্বপ্ন তাড়িয়ে বেড়ায় তাকে। গানের রাজ্যে নিজেকে মেলে ধরার জন্য প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছেন এই শিল্পী। তার কন্ঠের যাদুতে ইতোমধ্যেই ভক্ত-শ্রোতাদের কাছে নিজেকে করেছেন প্রিয়জন। দাদু গানের মানুষ ছিলেন, বাবাও ভালো গান করতেন, তাই পারিবারিকভাবেই সংগীতের হাতেখড়ি ‘পাওয়ার ভয়েজ’ খ্যাত গায়িকা পিংকি ছেত্রীর। গানের তালিম নিয়েছেন বহু বছর। ২০১২ সালের চ্যানেল নাইনে ‘পাওয়ার ভয়েজ’ প্রতিযোগিতায় ১৪তম হয়েছিলেন।

সেই থেকে যেন তাড়িয়ে বেড়ানো স্বপ্নের পরিধিও বেড়ে যায় পিংকির। সিদ্ধান্ত নেন গান নিয়ে শ্রোতাদের সঙ্গেই থাকবেন। এরই ধারাবাহিকতায় ২০১৮ সালের শুরুর দিকে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশিত হয় এই সুকন্ঠি গায়িকার প্রথম মৌলিক গান ‘দেখা হবে’।

এরপর প্রায় দুইবছর সময় নিয়ে নিজের নতুন গান প্রস্তুত করেন এই শিল্পী। বিরতির পর আবার এসেছে এই শিল্পীর নতুন গান। গানের শিরোনাম ‘চলে গেছো’। গানটির কথা লিখেছেন সোমেস্বর অলি। সুর ও সঙ্গীতায়োজন করেছেন মীর মাসুম। গানটি প্রকাশিত হয়েছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে।

মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন এ কে পরাগ ও ভাস্কর জনি। পুরো ভিডিওতে পিংকি ছেত্রীর আবেগী আবেদন, মন খারাপের বহিঃপ্রকাশ ইতোমধ্যেই মুগ্ধ করেছেন র্দশকদের।

নতুন গান এবং ভিডিও নিয়ে পিংকি বলেন-‘অনেক দিন সময় নিয়ে নতুন এই কাজটি আমার ভক্ত-শ্রোতাদের উপহার দিলাম। প্রকাশের পর দর্শক- শ্রোতাদের অনেক প্রশংসা পাচ্ছি। এটাই আমার স্বার্থকতা।

ডিএমএস সূত্রে জানা গেছে গত ১৬ জানুয়ারী, বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘চলে গেছো’ গানটির ভিডিও । পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস-এর ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চুম্বনে কমবে ওজন

ডেস্ক নিউজ :: চুম্বনকে সবসময়েই ভালোবাসার প্রতীক হিসেবে ধরা হয়! কিন্তু চুম্বনকে ...