আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: করোনা সংকট মোকাবিলায় কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছে বাংলাদেশ সেনাবাহিনী। পার্বত্যবাসীর পাশে থেকে সাহার্য্যরে হাত বাড়িয়ে থাকার ধারাবাহিকতায় দীঘিনালা সেনা জোনের আওতাধীন নৌকাছড়া,তেভাংছড়া ও চূংড়াছড়ি গুচ্ছগ্রামে বসবাসরত দুস্থ বাঙ্গালী ও পাহাড়ী পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি সেনা রিজিয়ন।

সেনা সদস্যরা দুর্গম পাহাড়ী অঞ্চলে বসবাসরত গরীব ও দুস্থ মানুষদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়। দুর্গম পাহাড়ী অঞ্চলে ত্রাণ সামগ্রী বিতরণের কষ্টসাধ্য ও কঠিন কাজটি অত্যন্ত সুন্দরভাবে সম্পন্ন করে খাগড়াছড়ি রিজিয়নের সেনা সদস্যরা।

লেঃ কর্নেল মোঃ তৌহিদুল ইসলামের নেতৃত্বে বিতরণকৃত ত্রাণ সামগ্রীতে ছিল, চাল, ডাল, আটা, তৈল, লবন, পিঁয়াজ, আলু, সুজি, বিস্কুট ও সাবান। গুচ্ছগ্রামসহ অন্যান্য এলাকার কর্মহীন ও দুস্থ মানুষেরা তাদের দুর্দিনে এই নিত্য প্রয়োজনীয় সামগ্রী পেয়ে অত্যন্ত খুশি এবং সেনাবাহিনীর এই কার্যক্রমে তারা অনেক উপকৃত হয়েছেন বলে জানান।

করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মূহুর্তে জনসাধারনণের সেবায় এগিয়ে আসে বাংলাদেশ সেনাবাহিনী। করোনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের গরীব, দুস্থ ও কর্মহীন মানুষদের সহযোগিতা অব্যাহত রাখবে ও আর্ত মানবতার সেবায় কাজ করে যাবে বলে জানায় সেনাবাহিনী।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here