ব্রেকিং নিউজ

‘পার্বত্যাঞ্চল হবে শান্তির নিবাস’

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি :: বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: জাহিদুল ইসলাম পিএসসি বলেছেন, পার্বত্যাঞ্চল হবে শান্তির নিবাস। এ জন্য পাহাড়ে বসবাসরত সকল জনগোষ্ঠির আন্তরিকতা প্রয়োজন। পার্বত্যাঞ্চলকে সন্ত্রাসমুক্ত করে শান্তির নিবাস গড়ার লক্ষ নিয়েই বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে যাচ্ছে।

বুধবার বিকেলে ২২বীর খাগড়াছড়ি জোনের ব্যবস্থাপনায় আয়োজিত সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় তিনি একথা বলেন। এ সময় তিনি আরো বলেন, পাহাড়ের মানুষের জীবনযাত্রার উন্নয়ন, নিরাপত্তা, শান্তি-শৃঙ্খলা থেকে শুরু করে বিশৃঙ্খলাকারী, সস্ত্রাস-চাঁদাবাজদের কঁঠোর হস্থে দমনে নিরাপত্তা বাহিনী সচেষ্ঠ রয়েছে। সে সাথে নিরাপত্তা বাহিনী পাহাড় থেকে সন্ত্রাসীদের মুল উৎপাটন মাধ্যমে পার্বত্যাঞ্চলকে শান্তির নিবাস তৈরীতে কাজ করছে বলে তিনি জানান। এ জন্য সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিরোধে এলাকাবাসীসহ সকলের সহায়তা চান তিনি।

এছাড়াও আসন্ন ১৫ মার্চ থেকে ৭টি জোনের অংশ গ্রহণে রিজিয়ন কাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২০ এ খেলায় সকলের সহায়তায় কামনা করেন। এ সময় ২২বীর খাগড়াছড়ি জোন উপ-অধিনায়ক মেজর চৌধুরী মোহাম্মদ ফাহিম আশরাফী পিএসসি, ক্যাপ্টেন ফয়সাল মাহমুদ, ক্যাপ্টেন মো: শারাফাত রহমান, লে: মোহাম্মদ মাশরুর এলাহী, লে: মো: ফাহিম ফয়সাল সামিন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পায়ুপথে বাতাস ঢুকিয়ে শ্রমিক হত্যার অভিযোগ

ডেস্ক রিপোর্ট :রংপুর নগরের মাহিগঞ্জ এলাকায় পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেওয়ার ঘটনায় গুরুতর ...