ব্রেকিং নিউজ

পাবনা-ঢাকা সরাসরি রেল চালুর দাবী

পাবনা-ঢাকা সরাসরি রেলচালুর দাবী

কলিট তালুকদার, পাবনা প্রতিনিধি :: পাবনা-ঢাকা সরাসরি রেল চালুর দাবীতে পাবনায় গণস্বাক্ষর সংগ্রহ ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

পাবনা-ঢাকা আন্তঃনগর রেলসার্ভিস আন্দোলনের আয়োজনে বৃহস্পতিবার সকাল ১১ টায় পাবনা শহরের আব্দুল হামিদ রোডে প্রেসক্লাবের সামনে গণস্বাক্ষর সংগ্রহ ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

কর্মসূচীতে একাত্মতা প্রকাশ করে বিভিন্ন সরকারি বেসরকারি স্কুল, কলেজ, বিশ^বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, আইনজীবী, রাজনীতিবিদ, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ নানা শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধন চলাকালে কর্মসূচীর সাথে একাত্মতা প্রকাশ করে বক্তব্য দেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ, সাধারন সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা খ. ম হাসান কবির আরিফ, পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের রসায়ন বিভাগের সহকারি অধ্যাপক ফরিদ হোসেন, পাবনা সরকারি মহিলা কলেজের শিক্ষক খন্দকার হাফিজুর রহমান বণি, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ডেপুটি কন্ট্রোলার ফজলে রাব্বি খান, আইনজীবী জহির আলী কাদেরী, ব্যবসায়ী শহীদুর রহমান শহীদ, ছাত্র নেতা আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।

এছাড়াও পাবনা-ঢাকা আন্তঃনগর রেলসার্ভিস আন্দোলনের তৌহিদ চপল, রিজভী শুভ, মাতুজ আলী কাদেরী, রবিউল ইসলাম, ইউনুছ মোল্লা, আহসান হাবিব, মাসুদ রানা, আব্দুল্লাহ সুরুজ, পাভেল মৃধাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন ১৯০ বছরের প্রাচীন জনপদ পাবনায় রেল পথ চালু হলেও এখনও ঢাকার সাথে সরাসরি রেল সার্ভিস চালু হয়নি যা দুঃখজনক।

পাবনা-ঢাকা সরাসরি রেল সার্ভিস চালুর ব্যাপারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে বক্তারা আরো বলেন, এই রেল সার্ভিস চালু হলে এ অঞ্চলের মানুষের রাজধানী ঢাকার সাথে যোগাযোগ সহজ হবে, যা অর্থনৈতিক বিকাশে ভূমিকা রাখবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মিস ইউনিভার্স মুকুট জিতলেন জোজিবিনি তুনজি

ডেস্ক নিউজ :: এ বছরের মিস ইউনিভার্সের মুকুট উঠল দক্ষিণ আফ্রিকার সুন্দরী ...