পাবনায় ৫দিন ব্যাপী মাইডাস এসএমই ট্রেড ফেয়ার

পাবনায় ৫দিন ব্যাপী মাইডাস এসএমই ট্রেড ফেয়ার

কলিট তালুকদার, পাবনা প্রতিনিধি :: নারী উদ্যোক্তাদের নিয়ে পাবনায় শুরু হয়েছে পাঁচদিনব্যাপী মাইডাস এসএমই ট্রেড ফেয়ার মেলা। স্কয়ার গ্রুপের সার্বিক সহযোগীতায় মাইডাস কর্তৃক প্রশিক্ষিত নারী উদ্যোক্তাদের জন্য স্থানীয় দোয়েল সেন্টার চত্বরে মঙ্গলবার (৫ মার্চ) সকালে মেলার উদ্বোধন করবেন নেদারল্যান্ডের রাষ্ট্রদুত হ্যারি ভেরিউজ।

এ সময় আরো উপস্থিত ছিলেন মাইডাস চেয়ারম্যান স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু, নেদারল্যান্ডের ডেপুটি কমিশনার মিজ আঁকি ওকমা, মাইডাসের পরিচালক পারভীন মাহমুদ ও জাহিদা ইস্পাহানি, পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস।

রাজধানী এবং বিভাগীয় শহরের বাইরে এবারই প্রথম এ মেলা জেলা শহরে অনুষ্ঠিত হচ্ছে। মেলায় পাবনার ২৫টিসহ যশোর ও ঢাকার মোট ৩১টি ষ্টল রয়েছে। মেলাতে নারী উদ্যেক্তাাদের তৈরী আকর্ষণীয় পোষাক, কসমেটিকস ব্যাগ, খেলনা, ঘর সাজোনো সামগ্রী ও মুখরোচক খাবার সামগ্রী প্রর্দশন ও বিক্রি করা হচ্ছে। সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে মেলা। প্রতিদিন আয়োজন রাখা হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠানের। মেলা শেষ হবে ৯ মার্চ।

মেলা উদ্বোধন শেষে দুপুরে স্থানীয় আরমান সেন্টারে সাংবাদিকদের সাথে কথা বলেন নেদারল্যান্ডের রাষ্ট্রদুত হ্যারি ভেরিউজ ও মাইডাস চেয়ারম্যান অঞ্জন চৌধুরী পিন্টুসহ অতিথিরা। নেদারল্যান্ডের রাষ্ট্রদুত হ্যারি ভেরিউজ বলেন বাংলাদেশ অর্থনৈতিকভাবে অনেক দুর এগিয়েছে। এদেশের ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের পাশে নেদারল্যান্ড রয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্টা থাকলে বাংলাদেশ আরো অনেক দুরে এগিয়ে যাবে। নেদারল্যান্ড বাংলাদেশের অকৃত্রিম বন্ধু হিসেবে আছে এবং সে ধারা অব্যাহত থাকবে বলে রাষ্ট্রদুত হ্যারি ভেরিউজ অবহিত করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এভারেস্টে নিহতের সংখ্যা বেড়ে ১০

এভারেস্টে নিহতের সংখ্যা বেড়ে ১০

ডেস্ক নিউজ :: এভারেস্টের চূড়ায় উঠতে গিয়ে শনিবার (২৫ মে) মারা গেছেন ...