পাবনায় সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ৩

কলিট তালুকদার, পাবনা প্রতিনিধি :: পাবনা-ঢাকা মহাসড়কের আতাইকুলা থানার মধুপুর এলাকায় কাভার্ডভ্যান ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও  তিনজন আহত হয়েছে।

নিহতরা হলেন-আতাইকুলা থানার মধুপুর গ্রামের আব্দুল হামিদ (৪০) ও একই থানার ভবানীপুর গ্রামের বাবু হোসেন (৫০)। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। আহতদের রাজশাহী ও পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাবনা মাধপুর হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট আমিনুল ইসলাম জানান, শুক্রবার ভোর ৬ টার দিকে যাত্রী বোঝাই একটি সিএনজি চালিত অটোরিক্সা পাবনা শহরের দিকে আসছিল। সিএনজি চালিত অটোরিক্সাটি পাবনা-ঢাকা মহাসড়কের আতাইকুলার মধুপুর নামক স্থানে পৌছালে বিপরিতদিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আব্দুল হামিদ নামের একজন মারা যান।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহত চারজনকে উদ্ধার করে পাবনা  জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাবু হোসেন নামের আরো একজনকে মৃত ঘোষণা করেন।

আহত অপর তিনজনের মধ্যে শরীফ হোসেন (৩০), আব্দুল লতিফ (৪০) কে মুমুর্ষ অবস্থায় রাজশাহী ও নাজির হোসেন (৩০) কে  পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুবর্ণচরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১: আহত-৩

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ...