৮ কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন কার্তিক আরিয়ান

ডেস্ক রিপোর্টঃঃ  কার্তিক আরিয়ান বুঝিয়ে দিলেন টাকাটাই তার কাছে সব না। সম্প্রতি এক পান মশলার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করা হয়েছিল তার সঙ্গে। গুঞ্জন রয়েছে এর জন্য ৮ থেকে ৯ কোটি টাকা অফার করা হয়েছিল। তবে তিনি ওই বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছেন।

বিষয়টি নিয়ে অভিনেতা কোনো মন্তব্য না করলেও, কার্তিকের একাধিক ফ্যান পেজ থেকে এই খবর শেয়ার করা হয়েছে। এমনকি মুম্বাইয়ের সেলিব্রিটি পাপ্পারাৎজিরাও এই খবর শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

কার্তিকের ঘনিষ্ঠ মহলেও এই খবর ঘুরপাক খাচ্ছে। যা শুনে ভীষণ খুশি অভিনেতার ভক্তরা। কার্তিকের উচ্ছ্বসিত প্রশংসা করে একজন লিখেছেন- এত টাকার অফার ফিরিয়ে দেওয়াটা মুখের কথা নয়। যুব সম্প্রদায়ের আইকনের মতোই আচরণ করেছেন কার্তিক।

এর আগে পুষ্পা খ্যাত তারকা আল্লু অর্জুনও কইভাবে পান মশলার বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছিলেন। চলতি বছরের এপ্রিল মাসে এক তামাকজাত দ্রব্যের কোম্পানির পক্ষ থেকে অ্যাড করার আবেদন জানানো হয়েছিল আল্লুকে। কিন্তু, ওই অফার আসামাত্র তা নাকচ করে দেন সুপারস্টার। পরিষ্কার জানিয়ে দেন তিনি তামাক সেবনের বিরোধী।

বরাবরই নিজের সামাজিক দায়িত্ব পালন করার চেষ্টা করেন আল্লু। সেই কারণেই বাছাই করে বিজ্ঞাপন করেন তিনি। বৃক্ষরোপণ করার পাশাপাশি অন্য পরিবেশবান্ধব কার্যকলাপের সঙ্গেও যুক্ত তিনি। সোশ্যাল মিডিয়ায় ভক্তদেরও ইকো ফ্রেন্ডলি বার্তা দিয়ে থাকেন তিনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here