পাখিবিনোদন ডেস্ক :: পাখি ড্রেস’ নিয়ে  কিছুদিন আগে সরগম ছিল দেশ। এই ড্রেসটি কিনতে না পারায় ঘটেছিল আত্মহত্যার ঘটনাও। আর সেই ‘পাখি ড্রেস’ এর উৎপত্তি হয়েছিল  স্টার জলসায় প্রচারিত ধারাবাহিক নাটক ‘বোঝে না সে বোঝে না’র চরিত্র ‘পাখি’র ড্রেস থেকে। সেই পাখির চরিত্রে অভিনয় করেছিলেন কলকাতার অভিনেত্রী মধুমিতা সরকার।

এবার বাংলাদেশে সমালোচিত সেই মধুমিতা সরকারের সাথে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন  নায়ক শাকিব খান। ইতিমধ্যে বিষয়টি মিডিয়াতে ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছে।

বদিউল আলম খোকন পরিচালিত ‘বাদশা’  ছবিতে অভিনয়ে সম্মতি জানিয়েছেন এই অভিনেত্রী। বিভিন্ন বিজ্ঞাপন ও ‘উনিশ কুড়ি’ পত্রিকায় মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন মধুমিতা।

এরপর সানন্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’ ও স্টার জলসায় ‘কেয়ার করি না’ ধারাবাহিকে লিড চরিত্রে অভিনয় করেছেন তিনি।মোহাম্মদ হোসেন প্রযোজিত গ্রামীণ কথাচিত্র পরিবেশিত এই ছবিতে আরো একজন নায়িকা থাকবেন বলে জানা যায়।

ছবিটির পরিচালক জানান এই ছবিটির মাধ্যমে শাকিব ভক্তদের বিশাল বড় একটি চমক দেওয়ার চেষ্টা করছেন তারা। এছাড়া ছবির গল্প, গান ও লোকেশনে ভিন্নতা নিয়ে আসবেন বলে জানান তিনি । আরো বলেন,  ভিন্ন রকম অ্যাকশন  ও ছবির চিত্রায়ন থেকে শুরু করে সব কিছুতে থাকবে নতুনত্বের ছোঁয়া। ছবির বেশীরভাগ চিত্রায়ন হবে বিদেশে মাটিতে।

ছবিটির গল্প লিখেছেন কাশেম আলী দুলাল। সংগীত পরিচালনা করছেন আলী আকরাম শুভ। প্রযোজক সূত্রে জানা যায় ‘বাদশা’ ছবির প্রাথমিক বাজেট ধরা হয়েছে তিন কোটি টাকা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here