ডেস্ক রিপোর্ট:: ব্রেন্ডন টেইলর এবং ক্রেগ আরভিনকে ফিরিয়ে এনে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। শারীরিক সমস্যার কারণে আফগানিস্তানের বিপক্ষে জিম্বাবুয়ের সর্বশেষ সিরিজের দলে ছিলেন না টেইলর ও আরভিন।

আফগানদের বিপক্ষে দুই ম্যাচে টেস্ট সিরিজ ১-১ সমতায় শেষ করেছিলো জিম্বাবুয়ে। তবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয় জিম্বাবুয়ে। এদিকে, প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন ব্যাটসম্যান টাডিওয়ান্সে মারুমানি, পেসার টানাকা সিভাঙ্গা এবং স্পিনার টাপিওয়া মুফুডজা।

দীর্ঘ ৫ বছর পর দলে ডাক পেলেন লুক জঙ্গিয়ে। এই ক্রিকেটার সর্বশেষ ২০১৬ সালে জিম্বাবুয়ের হয়ে খেলেছিলেন। ইনজুরির কারণে দল জায়গা হয়নি সিকান্দার রাজার। আগামী ২১ এপ্রিল থেকে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে জিম্বাবুয়ে ও পাকিস্তান। দুটি সিরিজের সবগুলো ম্যাচই হবে হারারে স্পোর্টস গ্রাউন্ডে।

জিম্বাবুয়ে স্কোয়াড : সিন উইলিয়ামস (অধিনায়ক), রায়ান বার্ল, রেজিস চাকাভা, তানাতা সিভাঙ্গা, ক্রেগ আরভিন, লুক জঙ্গিয়ে, তিনাসে তামুনহুকামে, ওয়েসলে মাধুভেরে, টাডিওয়ান্সে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, টানাকা সিভাঙ্গা, টাপিওয়া মুফুডজা, ব্লেসিং মুজারাম্বানি, রিচার্ড নাগার্ভা, ব্রেন্ডন টেইলর ও ডোনাল্ড ত্রিপানো।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here