মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ::

আজ ২১ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে তৃতীয় পর্যায়ের মুজিব বর্ষের জমি সহ গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন। এ উপলক্ষে খুলনার পাইকগাছায় মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এলাকার প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং করেন প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু। বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ ইবনে মাসুদ আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুলকায়েস, সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান, থানার সেকেন্ড অফিসার মোশারফ হোসেন।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানানো হয়, দেশের একজন মানুষও গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে সারাদেশের ন্যায় অত্র উপজেলার ভূমিহীন ও গৃহহীন মানুষের বাসস্থান নিশ্চিতকল্পে গৃহনির্মাণ কার্যক্রম চলমান রয়েছে।

এ কর্মসূচির আওতায় তৃতীয় পর্যায়ে অত্র উপজেলায় ৯৭টি গৃহনির্মাণ করা হয়েছে। যার মধ্যে ৩৬টি গত ২৬ এপ্রিল উদ্বোধন করা হয়। অবশিষ্ঠ ৪৭টি ঘরের জমির দলিল সহ গৃহ ২১ জুলাই উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here