পরীমণির ক্ষোভ!

অভিনেত্রী পরীমণি আমানত ‍উল্লাহ সোহান :: বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি বাংলা সিনেমার পোষ্টার নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে। আজ বৃহস্পতিবার ভোর রাতে তার ফেইসবুক আইডি থেকে এক স্ট্যাটাসের মাধ্যমে তিনি এই ক্ষোভ প্রকাশ করেন।

পরীমণি তার স্ট্যাটাসের মাধ্যমে বলেন “দুঃখের সঙ্গে বলছি, প্রায় বেশিরভাগ সিনেমা মুক্তির সময় সিনেমার পোষ্টার দেখে আমাকে ছবির পরিচালককে কল করতে হয়। কেননা, পোষ্টারে আমার ছবির শুধু ফেইসটাই ঠিক থাকে আর বডি পার্টস নিজেই চিনতে পারিনা। তাদের ইচ্ছা মতো তারা অঙ্গ সোজা-বাঁকা করে নেন।

পরীমণি আরো বলেন, আমি কোন ডিরেক্টরকে অসম্মান করে বা কষ্ট দিয়ে কিছু বলছি না। আমি আমার অধিকার থেকে বলছি। কারণ, এই ছবিটি আমারও ছবি। একজন ডিরেক্টর একজন প্রডিউসার যেমন চায় তার ছবিটা ভালো চলুক,  ঠিক তেমিনি আমিও সেটা চাই।

পরীমণি আরো বলেন, কেবল একটা স্টেজের দর্শক মাথায় রেখে পোষ্টার না করে ছবির গল্প মাথায় নিয়ে পোষ্টার করুন। এতে ছবি দেখার দায়িত্বটা দর্শকদের উপর ছেড়ে দিতে পারবেন তখন। আর যদি একান্তই আপনার দর্শকের চিন্তা করতে হয়, তো নিজের ঘর থেকে শুরু করুণ…”

উল্লেখ্য, জনপ্রিয় এই অভিনেত্রীর বেশকিছু ছবি মুক্তি পেয়েছে। আর “অন্তর জ্বালা” , “সপ্নজাল”, “আমার প্রেম আমার প্রিয়া”সহ বেশ কয়টি ছবি শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় আছে। বর্তমানে এই অভিনেত্রী প্রায় একডজন সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কামরুল বাহার আরিফ’র কবিতা ‘সুখনিদ্রার রাত ও ভোর’

  সুখনিদ্রার রাত ও ভোর -কামরুল বাহার আরিফ বাতাসের ঘুর্ণায়মান বাঁক সূত্রে ...