পরীক্ষায় অনৈতিক সুযোগ সুবিধা না দেয়ায় শিক্ষক লাঞ্চিত

বাগেরহাট

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: বাগেরহাট সরকারি মহিলা কলেজে চলমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্মাতক (সম্মান) ৪র্থ বর্ষ পরীক্ষায় অনৈতিক সুযোগ-সুবিধা প্রদান না করায় শিক্ষককে লাঞ্চিত করেছে শিক্ষার্থীরা

পরীক্ষা শেষে খুলনা যাওয়ার পথে পদার্থ বিদ্যার ওই শিক্ষককে বাস থেকে জোর করে নামিয়ে লাঞ্চিত করে শিক্ষার্থীরা। এ ঘটনায় সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ ড. এস.এম রফিকুল ইসলাম বাগেরহাট মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

সেখানে তিনি বলেছেন, পরীক্ষা চলাকালীন ৩০১ কক্ষের কতিপয় শিক্ষার্থী অনৈতিক সুবিধা দাবি করে। কর্তব্যরত পর্যবেক্ষক (৩৬ তম বিসিএস ক্যাডার কর্মকর্তা) তাদের সুবিধা না দিয়ে যথাযথ ভাবে দায়িত্ব পালন করেন। এ কারণে দুস্কৃতিকারীরা খুলনাগামী ওই শিক্ষক এবং অন্য এক শিক্ষককে জোর করে বাস থেকে নামিয়ে লাঞ্চিত করে।

এ বিষয়ে সরকারি মহিলা কলেজ শিক্ষক পরিষদের সভায় বাগেরহাট মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করার সিদ্ধান্ত করা হয়। ওই সিদ্ধান্ত মোতাবেক থানায় সাধারণ ডায়েরি করেন।

এ বিষয়ে বাগেরহাট মডেল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহতাব উদ্দিন বলেন, সাধারণ ডায়েরির বিষয়ে তদন্ত চলছে, দুস্কৃতকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুর জেলা পুলিশের ইফতারে মুসলিম উম্মাহের শান্তি কামনা

লক্ষ্মীপুর জেলা পুলিশের ইফতারে মুসলিম উম্মাহের শান্তি কামনা

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর জেলা পুলিশের ইফতার ও দোয়া ...