ব্রেকিং নিউজ

পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :: প্রাণঘাতক করোনা ভাইরাস প্রতিরোধে স্ব-উদ্ব্যোগে ঘরবন্দী দিনাজপুর সদর উপজেলার বিভিন্ন পাড়া-মহল্লা ও গ্রামের কয়েক হাজার শ্রমিক এবং অসহায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করলেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

আজ সকালে শহরের মীর্জাপুরস্থ জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ আয়োজিত মালিক গ্রুপ কার্য্যালয়ে পরিবহন শ্রমিকদের মাঝে চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী বিতরন এমপি ইকবালুর রহিম । এ সময় করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরন করেন।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, মালিক সমিতির সভাপতি ভবানী শংকর আগারওয়াল ও সা: সম্পাদক সাদিক রিয়াজ পিম,যুগ্ম সম্পাদক গোলাম রব্বানী,দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু।

সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন,আপনারা কেউ হতাশ হবেন না মাননীয় প্রধানম›ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নিদের্শে আমরা সবসময় আপনাদের সেবায় নিয়োজিত আছি ও থাকবো। ইন্শাআল্লাহ শ্রমিক-জনতা কারোই কোনো অভাব থাকবে না। আপনারা সু-শৃংখলভাবে ঘরে থাকুন দেশে পর্যাপ্ত খাদ্য মওজুদ রয়েছে আমরা সুষ্ঠ ও সুন্দরভাবে আপনাদের মাঝে তা বন্ঠন করতে চাই।

এর আগে তিনি শহরের পুলহাটস্থ রুপম মোড়ে রিক্সা-ভ্যান চালকসহ স্থানীয় অসহায় দরিদ্রদের মাঝে শ্রমিকদের মাঝে ত্রান সামগ্রী প্রদান করেন। এ পর্যন্ত তিনি ৫ হাজার মানুষের মাঝে ত্রান দিয়েছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মনপুরায় পুলিশ, হাসপাতালের ওয়ার্ড বয় ও এক মহিলা করোনায় আক্রান্ত 

রাকিবুল হাসান মনপুরা (ভোলা) প্রতিনিধিঃ ভোলার মনপুরায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয়, পুলিশ ...