জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় শাশুড়িকে শ্বাসরোধ করে হত্যার দায়ে পুত্রবধূসহ ৪ আসামিকে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সিনিয়র জেলা ও দায়রা জজ মো. শাহেনূর এ রায় দেন।

এছাড়া প্রত্যেক আসামীকে আরো ১০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেয়া হয়। দন্ডপ্রাপ্ত আসামিরা হলেন- পুত্রবধূ শারমিন আক্তার ও তার পরকিয়া প্রেমিক জামাল, নাজিম ও জসিম। তবে রায়ের সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন না। তারা সবাই জামিনে গিয়ে পলাতক রয়েছেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. জসিম উদ্দিন (পিপি) রায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ধর্মপুর গ্রামে পুত্রবধূ শারমিন আক্তারের পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় শাশুড়ি জাকেরা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। ২০১৬ সালের ১৪ জুলাই রাতে ঘটনাটি ঘটে। পরদিন ১৫ জুলাই শারমিন আক্তার ও তার পরকিয়া প্রেমিক জামাল, নাজিম ও জসিমকে আসামি করে লক্ষ্মীপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহত জাকেরা বেগমের দেবর মো. খোরশেদ আলম। হত্যার ৫ মাস পর তদন্ত শেষে ৪ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জসীট জমা দেয় পুলিশ। দীর্ঘ শুনানী ও স্বাক্ষ্য গ্রহন শেষে আদালত এ রায় প্রদান করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here