ব্রেকিং নিউজ

পরকীয়ার অভিযোগে যুবলীগ নেতা কর্তৃক জরিমানা: দিনমজুর যুবকের আত্মহত্যা

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগঞ্জে কথিত পরকীয়ার অভিযোগে স্থানীয় ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও প্রভাবশালীদের কর্তৃক জরিমানা করার অপমান সহ্য করতে না পেরে মোহাম্মদ খোকন (২৪) নামের এক দিনমজুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের ব্রক্ষপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। নিহত খোকন ব্রক্ষপাড়া গ্রামের ফজল হকের ছেলে।

স্থানীয় সূত্রে ও নাম প্রকাশ্যে অনিচ্ছুক বাড়ির লোকজন জানান, বৃহস্পতিবার রাত ৯টায় ব্রক্ষপাড়া গ্রামের কামিলাবাড়ির জনৈক মহিলার সঙ্গে দিনমজুর খোকনের পরকীয়ার অভিযোগ তুলে ইউনিয়ন যুবলীগের আহবায়ক আবদুর রবসহ অন্যদের খবর দেয় একই বাড়ির মোহাম্মদ সোহাগ।

খবর পেয়ে বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত যুবলীগ নেতা আবদুর রব ও মোরশেদসহ কয়েকজন ওই বাড়িতে গিয়ে পরকীয়ার বিষয়টি সমাধানে সালিশ বৈঠক করেন। সালিশে দিনমজুর খোকনকে অভিযুক্ত করে ১৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং শুক্রবার সকাল ১০টার মধ্যে টাকা পরিশোধ করার শর্তে তাকে ছেড়ে দেওয়া হয়। সালিশে দিনমজুর খোকন পরকীয়ার বিষয়টি অস্বীকার করে কান্নাকাটি করলেও সালিশদাররা তাদের সিদ্ধান্তে অটল থাকেন।

খোকনের বাবা ফজল হক বলেন, ‘পরকীয়ার অপবাদ অস্বীকার করে আমার ছেলে অনেক কান্নাকাটি করেছে। সালিশদারদের হাতে-পায়ে ধরলেও তারা আমাদের কোনো কথা শোনেনি।’ সালিস বৈঠক শেষ হওয়ার পর রাতের কোনো একসময় বাড়ির বাগানের একটি আম গাছে গামছা বেঁধে গলায় ফাঁস লাগিয়ে আমার ছেলে খোকন আত্মহত্যা করে।

এ বিষয়ে জানতে চাইলে ইউনিয়ন যুবলীগের আহবায়ক আবদুর রব বলেন, ‘আমি বিষয়টি জানি না। আমার রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুন্ন করতে একটি মহল এমন মিথ্যা কথা রটাচ্ছে। আমি সালিশের পরে ঘটনাস্থলে গিয়েছি।’

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, আমরা বিষয়টি জানতে পেরেছি। ঘটনাস্থলে রামগঞ্জ থানার এসআই কাওসারুজ্জামানকে পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সালিশ বৈঠকে পরকীয়ার অভিযোগে কোনো জরিমানা করা হলে কাউকে ছাড় দেওয়া হবে না।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কম্বল দেওয়া হলো মেহেরুননেছা বৃদ্ধাশ্রমে

মো. রওশন আলম পাপুল, গাইবান্ধা প্রতিনিধি :: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ...