ইউনাইটেড নিউজ ২৪ ডেস্ক ::

পদ্মা সেতু নিয়ে নতুন একটি ছবিতে মূখ্য চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী অলিভিয়া মাইশা।পদ্মা সেতু নিয়ে নির্মিত প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র `পদ্মা সেতু`-এ নির্মাণের পর প্রযোজক বড়ুয়া মনোজিত ধীমন আনছেন পদ্মা সেতু নিয়ে তাঁর দ্বিতীয় ছবি। ছবির নাম `পদ্মা সেতু-২`।

ইউরো বাংলা টিভি এর ব্যানারে এ ছবির কাহনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন জামিউর রহমান লেমন। পরিচালনা করছেন আলী আজাদ। এ ছবির কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে অলিভিয়া মাইশাকে। পদ্মা সেতু ছবির এই অভিনেত্রী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রযোজক বড়ুয়া মনোজিত ধীমন বলেন, পদ্মা সেতু-২ পদ্মাপারের মানুষের জীবন, সেতুর প্রভাব ও দৈনন্দিন কর্মকাণ্ড নিয়ে তৈরি একটি গল্প। পদ্মা সেতু আমাদের মর্যাদার প্রতীক, আত্মসম্মানের প্রতীক, কারও কাছে মাথা নত না করে মাথা উঁচু করার প্রতীক। পদ্মা সেতুকে নিয়ে প্রত্যয় এবং অহংকারের গল্প এই ছবিতে দেখানো হবে।

ইতোমধ্যেই ছবির প্রি- প্রোডাকশনের কাজ সম্পন্ন হয়েছে। শরীয়তপুরের নড়িয়া উপজেলার গ্রামীণ লোকেশন এবং জাজিরা উপজেলায়পদ্মা সেতু এলাকায় শুটিং হবে। আগামী বুধবার থেকে ছবির শুটিং শুরু হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

এই ছবিতে অলিভিয়া মাইশা ছাড়াও অভিনয় করবেন বীরজান, জামিউর রহমান লেমন, সাইফুল ইসলাম, নাজিয়া ফারহা, আনোয়ার হোসেন প্রমূখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here