স্টাফ রিপোর্টার :: পটুয়াখালীতে নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধে দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) সকালে সেহাকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত কর্মশালায় জৈনকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ফিরোজ আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতী।

গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. গোলাম ছরোয়ার।

জেন্ডারভিত্তিক ন্যায়বিচারের প্রচার: পুরুষ এবং ছেলেদের সংযুক্তিকরণ নেটওয়ার্ককে শক্তিশালী করার মাধ্যমে বাংলাদেশের নারী ও শিশুদের প্রতি সহিংসতা হ্রাসকরণ প্রকল্পের উদ্যোগে ব্রেড, অ্যাডমাস ও প্রতীকি যুব সংসদের আয়োজনে অনুষ্ঠিত কর্মশালায় সহযোগিতা প্রদান করে ব্র্যাক ও এনগেজিং মেন এন্ড বয়েজ নেটওর্য়াক (ইএমবি)।

সাব্বির হাসান ও হোমায়রা ইসলাম পিয়ার সঞ্চালনায় কর্মশালার মূল তথ্যপত্র উপস্থাপন করেন প্রতীকি যুব সংসদের নির্বাহী প্রধান সোহানুর রহমান।

কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন ব্রেডের নির্বাহী পরিচালক মো: শহিদুল ইসলাম । অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস-চেয়ারম্যান অ্যাড. সৈয়দ সোহেল, ব্র্যাকের সাতক্ষীরা জেলা সমন্বয়কারী মো: নেফাজ উদ্দিন ব্র্যাক জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি কর্মসূচির ডিভিশনাল ম্যানেজার মো: সেলিম মোল্লা, এসডিএর নির্বাহী পরিচালক কেএম এনায়েত হোসেন, প্রতীকি যুব সংসদের চেয়ারপার্সন আমিনুল ইসলাম (ফিরোজ মোস্তফা) প্রমুখ।

কর্মশালায় জৈনকাঠি ইউনিয়ন পরিষদের সদস্য, অভিভাবক, সুরক্ষা এবং যুব গ্রুপের সদস্যবৃন্দ অংশগ্রহণ করে মডেল ইউনিয়ন গড়ে তোলারসমন্বিত কর্ম-পরিকল্পনা গ্রহণকরেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here