সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি ::
 
পটুয়াখালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে দুস্থ্য অসহায়দের মাঝে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে। ৭ জানুয়ারি শনিবার দুপুর সাড়ে ১২ টায় পৌর শহরের ফায়ার সার্ভিস রোড সংলগ্ন সিটি সেন্টার অডিটরিয়াম রুমে আনুষ্ঠানিক ভাবে ৩২ জন দুস্থ্য অসহায়ের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর করেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ- সম্পাদক ও দৈনিক বাংলাদেশ বুলেটিন সংবাদপত্রের সম্পাদক মোহাম্মদ আলী আশরাফ।
চেক হস্তান্তরকালে আলী আশরাফ বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর যে উন্নয়ন হয়েছে তা আর কোন আমলেই হয়নি। তাই আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসমাপ্ত কাজকে সমাপ্ত করার জন্য আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।
এছাড়া তৃণমূল আওয়ামী লীগকে শক্তিশালী করতে মাঠ পর্যায়ের সকল নেতাকর্মীদের ভূমিকা অপরিহার্য বলেও জানান তিনি।এছাড়া আর্থিক অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ভিপি আব্দুল মান্নান, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, সাধারন সম্পাদক জাকারিয়া হৃদয় সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিগন এবং গনমাধ্যমকর্মীগন উপস্থিত ছিলেন।
এসময় ৩২ জনকে মোট ১৬ লক্ষ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রদান করা হয়।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here