মোঃ এনায়েত হোসেন, হাতিয়া প্রতিনিধি :: করোনা ভাইরাস মহামারিতে আজ নোয়াখালী জেলার দ্বীপ হাতিয়া উপজেলায় বাংলাদেশ নৌবাহিনীর উদ্যোগে ত্রান সামগ্রী বিতরন করা হয়। উপজেলার ডালচর এবং সুখচর ইউনিয়ন পরিষদের দুস্থ, অসহায়, হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন বাংলাদেশ নৌবাহিনীর একটি টিম।

বাংলাদেশ নৌবাহিনীর টিম ত্রাণ সামগ্রী নিয়ে নিজ হাতে বা, কাঁদে করে সকল হতদরিদ্রের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেন।  প্রতিজনের হাতে চাল, তেল, ছোলা, চিনি, আটা, সুজি, বিস্কিটসহ একটি প্যাকেট তুলে দেয়া হয় ।

ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন, হাতিয়া উপজেলার নৌবাহিনীর ক্যাম্প কমান্ডার চীপ পেটি অফিসার মোঃ ইসমাইল মুন্সি, পেটি অফিসার মোঃ শফিকুল ইসলাম।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, সুখচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন সহ ইউনিয়ন পরিষদের সকল মেম্বারগণ ও বাংলাদেশ নৌ বাহিনীর সদস্যবৃন্দ।

এ সকল এলাকার লোকজন নৌ বাহিনীর হাতে ত্রাণ পেয়ে খুবই খুশি। ত্রাণ বিতরণ শেষে নৌ বাহিনীর হাতিয়া ক্যাম্প কমান্ডার পেটি অফিসার মোঃ ইসমাইল মুন্সি এলাকার সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে রাস্তায় চলাচল করার জন্য অনুরোধ জানান এবং জরুরী কাজ ছাড়া বাজার বা রাস্তায় যেন বের না হয় এবং পরিষ্কার পরিচ্ছন্নতা ভাবে থাকার জন্য পরামর্শ দেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here