ডেস্ক রিপোর্ট:: আমেরিকায় বসে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন সাবেক মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। মনোনয়ন পেলে তিনি দেশে ফিরে নির্বাচনের প্রস্তুতি নেবেন বলে তার পরিবার সূত্রে জানা গেছে।

শফিউল আলম কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তার মনোনয়ন ফরম কেনার খবরে নিজ উপজেলা উখিয়ায় বেশ আলোচনা চলছে।

শফিউল আলমের ছোট ভাই উখিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম জানান, তার ভাই সাবেক মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম বর্তমানে আমেরিকার ওয়াশিংটনে অবস্থান করছেন। তিনি নিজে অনলাইনে মনোনয়ন ফরম কিনে জমা দিয়েছেন।

তিনি আরও বলেন, তার মনোনয়ন পাওয়ার বিষয়ে আমরা শতভাগ আশাবাদী। উখিয়া-টেকনাফকে মাদকমুক্ত করতে শফিউল আলমের মতো সৎ মানুষকে নৌকার টিকিট দেওয়া হবে বলে আশা করছি। তিনি যদি মনোনয়ন পান তাহলে দেশে ফিরবেন।

এ ব্যাপারে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, শফিউল আলম সাহেব দীর্ঘদিন ধরে সরকারি আমলা হিসেবে চাকরি করেছেন। চাকরি থেকে অবসরের পর দীর্ঘদিন তিনি আমেরিকায় অবস্থান করছেন। তিনি কখনো রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না। তার মনোনয়ন চাওয়ার বিষয়ে কিছু জানি না।

মোহাম্মদ শফিউল আলম ২০১৫ সালের ২৯ অক্টোবর থেকে ২০১৯ সালের ২৮ অক্টোবর পর্যন্ত মন্ত্রিপরিষদ সচিব হিসেবে দায়িত্ব পালন করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here