নৌকাডুবি: নেত্রকোনায় ১৭, সিরাজগঞ্জে ২ জনের মরদেহ উদ্ধার

নেত্রকোনার মদনে হাওরে ইঞ্জিনচালিত নৌকা ডুবির ঘটনায় ১৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

ডেস্ক নিউজ :: নেত্রকোনার মদনে হাওরে ইঞ্জিনচালিত একটি নৌকা ডুবে গেছে। এ ঘটনায় ১৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছে একজন।

মদন ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার আহমেদুল কবির জানান, বুধবার সকালে ময়মনসিংহ সদর উপজেলার চরশিরতা ইউনিয়নের কোণাপাড়া গ্রাম ও আটপাড়া উপজেলার তেলিগাতি গ্রাম থেকে ৪৮ জন লোক উচিতপুর এসে নৌকা ভ্রমণে বের হয়। নৌকাটি গোবিন্দশ্রী রাজালী কান্দা নামক স্থানে পৌঁছলে উত্তাল ঢেউয়ের কবলে পড়ে বুধবার বেলা ১২টার দিকে ডুবে যায়। এতে ১৮ জন নিখোঁজ হয় এবং বাকিরা সাঁতরে কিনারে ওঠে।

তিনি জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। ঘণ্টাব্যাপী অভিযানে ১৭ জনের লাশ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া লাশের মধ্যে ১৫ জন পুরুষ এবং দুই শিশু।

অপদিকে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার লাহিড়িমোহনপুর এলাকায় চলনবিলে নৌকাডুবির ঘটনায় দুই শিশুর মরদেহ উদ্ধার করেছেন স্থানীয় জনগণ। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন ১০ জন।

ঝড়ো বাতাস ও তীব্র স্রোতের কারণে বুধবার (৫ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে উল্লাপাড়া ফায়ার সার্ভিসের ডুবুরিদল ও পুলিশ ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে বলে জানিয়েছেন উল্লাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) সিরাজুল ইসলাম।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টিআইবির অনুসন্ধানী সাংবাদিকতা পুরস্কার ২০২০ ঘোষণা

স্টাফ রিপোর্টার :: শত চাপ ও প্রতিবন্ধকতা স্বত্ত্বেও সাংবাদিকরা যদি সততা ও ...