নোয়াখালী নিয়ে অপপ্রচার: প্রতিবাদে কর্মসূচী

স্টাফ রিপোর্টার ::স্টাফ রিপোর্টার :: কতিপয় সংবাদপত্র, অনলাইন নোয়াখালীকে নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে ১ মে নোয়াখালী বিভাগ বাস্তবায়ন সমন্বয় কমিটি দৈনিক নোয়াখালী প্রতিদিনের ঢাকা অফিসে এক প্রতিবাদ সভার আয়োজন করে।

সংগঠনের আহ্বায়ক মোঃ রফিকুল আনোয়ারের সভাপতিত্বে এ সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সংগঠনের নেতা হারুনুর রশিদ, এম সলিম উল্যাহ, রিপন সালাউদ্দিন, আরেফিন জুবায়ের, নাজিম খন্দকার, রেজাউল ইসলাম রিংকু প্রমুখ।

সভায় বক্তরা ইতিহাস ঐতিহ্য এবং জাতির বিভিন্ন দুর্যোগে নেতৃত্ব দেওয়া নোয়াখালীকে নিয়ে অপপ্রচারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

সভায় বক্তারা বলেন, আমাদের বিভাগ আন্দোলন যখন চূড়ান্ত পর্যায়ের পথে তখন একশ্রেণীর স্বার্থান্বেষী মহল বিভাগ আন্দোলনকে ভিন্ন খাতে প্রবাহিতের জন্য অপপ্রচার শুরু করে।

বক্তারা অপপ্রচারকারীদের সতর্ক করে বলেন, জাতীয় অর্থনীতির ৩০ শতাংশ নিয়ন্ত্রকারী নোয়াখালীবাসীদের বিদ্রুপ করা মানে পুরো দেশকে বিদ্রুপ করা। বক্তারা ভবিষ্যতে এ ধরনের অপপ্রচার বন্ধে সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

সভায় এই অপপ্রচারের বিরুদ্ধে আগামী ১৩ মে সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন  ও কালোপতাকা প্রদর্শনের কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহিত হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

উইন্ডিজকে হারিয়ে সেমির স্বপ্ন বাঁচিয়ে রাখলো বাংলাদেশ

শেষ হাসিটা হাসল বাংলাদেশ। কি দুর্দান্ত এক ম্যাচ উপহার দিলো সাকিব,তামিম, মাশরাফিরা। ...