মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি ::

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের চরজব্বর কলেজ গেইট সংলগ্ন গার্মেন্টস মোড় এলাকায় দ্রুতগতির একটি পিকআপভ্যান চাপায় নাজনীন আক্তার খুকি (৫৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। দূর্ঘটনায় আহত হয়েছেন সুমন (৪০) নামের আরও এক মোটরসাইকেল আরোহি। ঘটনায় পিকআপসহ চালক আবু জাহের খোকনকে (৩৫) আটক করে পুলিশের সোপর্দ করেছে স্থানীয়রা।

শুক্রবার ভোর ৬টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

নিহত নাজনীন আক্তার খুকি সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের হাজীরহাট এলাকার মাহমুদুল হকের স্ত্রী। আহত সুমন নিহত খুকির ভাগিনা। আটককৃত পিকআপ চালক খোকন বেগমগঞ্জের নাজিরপুর এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, হাতিয়ার মদিননগর এলাকায় অসুস্থ্য মা’কে দেখতে ভোরে ভাগিনাকে নিয়ে মোটরসাইকেল যোগে চেয়ারম্যান ঘাটের দিকে যাচ্ছিলেন নাজনীন আক্তার খুকি। সেখানে গিয়ে আটটার সি-ট্রাক ধরার কথা ছিলো। পথে চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের চরজব্বর কলেজ গেইট সংলগ্ন গার্মেন্টস মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত বেপরোয়া গতির পিকআপভ্যান সামনে থেকে তাদের মোটরসাইকেলকে চাপা দিলে খুকি ও সুমন সড়কের পাশে গাডার ফিলারের উপর ছিটকে পড়ে।

এতে ঘটনাস্থলে খুকি নিহত ও সুমন গুরুতর আহত হন। আহত সুমনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরে দুর্ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় সদরের উত্তর ওয়াপদা বাজার এলাকায় পিকআপটি চালকসহ আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চেয়ারম্যানঘাট থেকে আসার সময় এ পিকআপটি সিএনজি অটোরিকশাসহ বেশ কয়েকটি গাড়িকে ধাক্কা দিয়েছিল। সুবর্ণচরে আসার পর চালকের বেপরোয়া গতির কারণে চাপা পড়ে মারা যান মোটরসাইকেল আরোহী নারী।

নিহতের বড় ছেলে সেনাকর্মকর্তা (অবঃ) মানছুরুল হক মাসুম বলেন, আমার মায়ের মৃত্যুতে আমরা কাউকে দোষারোপ করবো না।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here