মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি ::

সরকারের ভিজিএফ এর চালের কার্ড বিতরণকে কেন্দ্র করে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটেছে।  এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত ও ভাঙচুর করা হয় ৬টি মোটরসাইকেল এবং ইউপি সদস্যের একটি কার্যালয়। তৎক্ষণাৎ চরজব্বার থানা পুলিশ অভিযান চালিয়ে ৯ জনকে আটক করে।

রোববার দুপুর ১২টার থেকে বিকেল তিনটা পর্যন্ত দফায় দফায় তোতার বাজার ইউপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর থেকে ইউপি কার্যালয়ে উপকারভোগীদের মাঝে সরকার নির্ধারিত ভিজিএফের ১০ কেজি করে চালের কার্ড বিতরণ করা হয়। দুপুর ১২টার দিকে নিজেদের দলীয় কোটার কার্ড নিয়ে চেয়ারম্যান আমিনুল ইসলাম রাজিব ও সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেনের সমর্থকদের মধ্যে বাকবির্তক, ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়। ভাঙচুর করা হয় স্থানীয় এক ইউপি সদস্যের অফিস ও ৬টি মোটরসাইকেল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ বিষয়ে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের মোবাইলে একাধিকবার চেষ্টা করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।

চরজব্বার থানার ওসি জিয়াউল হক জানান, থানা এবং পুলিশ ফাঁড়ির একাধিক পুলিশ ঘটনাস্থলে রয়েছেন। দুই পক্ষকে ঘটনাস্থল ত্যাগ করতে বলা হয়েছে। তৎক্ষণাৎ পুলিশ অভিযান চালিয়ে ৯ জনকে আটক করেন।
জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here