নোয়াখালীতে ছাত্রলীগ নেতা শুভ হত্যার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী সদর উপজেলার পৌর এলাকা সোনাপুরের মহব্বতপুর গ্রামে সন্ত্রাসী হামলায় আবুল কালাম শুভ (২২) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে নিহতের পরিবার।

সোনাপুরে আজ বুধবার সকালে সাংবাদিক সম্মেলনে নিহতের পরিবার ছাড়াও জেলা আওয়ামীলীগ নেতা খালেদ মোশাররফ মঞ্জু, জেলা পরিষদ সদস্য ও সোনাপুর সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, যুবলীগ নেতা আরিফ খান হৃদয়, সোনাপুর কলেজ ছাত্রলীগ নেতা আবদুল হাকিম রাজু বক্তব্য রাখেন।

নিহত শুভ মহব্বতপুর গ্রামের মৃত আকরাম উদ্দিনের ছোট ছেলে ও সোনাপুর কলেজে উচ্চমাধ্যমিক প্রথম বর্ষে অধ্যয়নরত ছাত্র ছিলো ।

সাংবাদিক সম্মেলনে নিহতের বড় ভাই মোঃ রুবেল জানান, গত ২২ মার্চ রাত ১০টায় সোনাপুর মহব্বতপুর কাঞ্চন মেম্বারের পুল লিংক রোড় দিয়ে আসার পথে আবদুর জাহের ওরফে পাকশী হারুন, ফরহাদ, বুলবুল, অপু, সোহেল, অন্তর, শাকিল সহ কিছু সন্ত্রাসী শুভ’র চোখে মরিচের গুড়ো মেরে দেশীয় অস্ত্র রামদা, চেনী, চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা শুভকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি নিয়ে আসে । রাতে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে । সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে নিহতের পরিবার জানান।

এদিকে, তার মুত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বক্তারা এ বিষয়ে প্রধানমন্ত্রী, নোয়াখালী সদর-৪ এর সাংসদ একরামুল করিম চৌধুরীর দৃষ্টি কামনা করে অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাবার মৃত্যুর সংবাদ পেয়ে ছেলের মৃত্যু

মোহাম্মদ মাসুদ, সরাইল প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে একই দিনে এক ঘন্টার ব্যবধানে ...