ব্রেকিং নিউজ

নোয়াখালীতে গৃহবধূকে হত্যার অভিযোগে গ্রেফতার-৩

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নে কোহিনুর আক্তার স্বর্ণা (২৩) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে শ্বশুরের পরিবারের বিরুদ্ধে। ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন, লাইলি বেগম (৫৫), শাহিনুর আক্তার রিতা (২২) ও রিয়াজ হোসেন (২৩)।

স্থানীয় সূত্রে জানা গেছে, নোয়াখালী ইউনিয়নের পশ্চিম চরউরিয়া গ্রামের আনাবের বাড়ীর আলমগীর হোসেন সোহেলের সাথে কয়েক বছর আগে দক্ষিণ সোনাপুর এলাকার ছালেহ আহমেদের মেয়ে কোহিনুর আক্তার স্বর্ণার বিয়ে হয়। তাদের একটি ছেলে সন্তান রয়েছে।

রোববার সকালে শশ্বর বাড়ীতে কোহিনুরের কক্ষ থেকে কোন সাড়া শব্দ না পেয়ে বাড়ীর লোকজন ভিতরে গিয়ে বিছানায় কোহিনুরের লাশ পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি থানায় অবগত করলে বিকেলে পুলিশ ঘটনাস’লে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

নিহতের পিতা ছালেহ আহমেদ অভিযোগ করে বলেন, পারিবারিক বিষয় নিয়ে তার মেয়ে কোহিনুরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তিনি হত্যাকারীদের শাস্তি দাবি করেন।

সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রিয়তোষ চৌধুরী বলেন, ঘটনায় রোববার রাত সাড়ে ১২টার দিকে নিহতের বাবা ছালেহ আহমেদ বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার পরে পশ্চিম চরউরিয়া এলাকায় অভিযান চালিয়ে মামলায় উল্লেখিত তিন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের কারাগারে প্রেরণ করা হয়েছে এবং অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বগুড়ায় হত্যা করে লাশ পুড়িয়ে দেয়ার ঘটনায় বাবা-মেয়ে গ্রেফতার

তানসেন আলম, বগুড়া প্রতিনিধি :: বগুড়া দুঁপচাচিয়ায় চাঞ্চল্যকর গলা কেটে হত্যা করে ...