নোয়াখালীতে এবার তিন সন্তানের জননীকে গণধর্ষণ: যুবলীগ নেতা গ্রেপ্তার

নোয়াখালীতে এবার তিন সন্তানের জননীকে গণধর্ষণ

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর সুবর্ণচরে গত ৩০ ডিসেম্বর চার সন্তানের জননীকে গণধর্ষণের ঘটনার রেষ কাটতে না কাটতে এবার কবিরহাট উপজেলায় তিন সন্তানের জননীকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে।

শুক্রবার মধ্যরাতে কবিরহাটের ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রাম গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ এ ঘটনায় জাকির হোসেন ওরফে জহির নামে স্থানীয় ৯নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ককে গ্রেপ্তার করেছে। পরে শনিবার দুপুরে নির্যাতিতা নারী বাদী হয়ে গ্রেপ্তারকৃতের নাম উল্লেখ করে আরো ৪-৫জনকে অজ্ঞাত আসামী করে কবিরহাট থানায় একটি ধর্ষণ মামলা করে। গ্রেপ্তারকৃত জহির একই এলাকার এনামুল হকের ছেলে।

কবিরহাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান সাংবাদিকদের জানান, নির্যাতিতাকে শনিবার দুপুরে তার বাড়ি থেকে উদ্ধার করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে স্বাস্থ্য পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জাকির হোসেন ওরফে জহির নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে আগামীকাল রোববার আদালতে প্রেরণ করা হবে।

নির্যাতিতা নারী জানান, তার স্বামীকে গত ২৩ ডিসেম্বর বাড়ি থেকে পুলিশ তুলে নিয়ে পরে রাজনৈতিক মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করে। বর্তমানে ঘরে তিনি, তার মা ও তিন সন্তান রয়েছে। শুক্রবার মধ্যরাতে ঘরের সিঁধ কেটে দেশীয় অস্ত্র নিয়ে সাতজন তার ঘরে ঢোকে। তাদের মধ্যে চারজনের মুখ বাঁধা ও তিনজনের মুখ খোলা ছিল। তারা ঘরে ঢুকে প্রথমে থানা থেকে এসেছে বলে তার স্বামীকে খুজতে থাকে। পরে আমাকে ও আমার এক মেয়েকে বেঁধে ফেলে। অস্ত্র ঠেকিয়ে তিনজন তাকে ধর্ষণ করে এবং ৬০ হাজার টাকা, কিছু স্বর্ণালংকার নিয়ে যায়।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মেট্রোরেলের স্থাপনায় সরাতে হতে পারে কমলাপুর রেলস্টেশন

ডেস্ক রিপোর্ট:: কমলাপুর রেলওয়ে স্টেশন অন্যস্থানে সরানোর প্রস্তাব করা হয়েছে । মেট্রোরেলের ...