নোয়াখালীতে অস্ত্রের মুখে কিশোরীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেফতার

ডেস্ক রিপোর্ট ::নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় সুমন (৩২) নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কিশোরী (১৬)-কে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত শুক্রবার (২৩ অক্টোবর) রাত ২টার দিকে উপজেলার চৌমুহনী পৌর এলাকায় বসতঘরের দরজা ভেঙে অস্ত্রের মুখে ওই কিশোরীকে ধর্ষণ করে ছাত্রলীগ নেতা সুমন।

এ ব্যাপারে বাদী হয়ে গতকাল শনিবার (২৪ অক্টোবর) ধর্ষক সুমনকে আসামি করে বেগমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ওই কিশোরীর ভুক্তভোগী বাবা। এরপরই শনিবার দিবাগত রাতে সুমনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত সুমন পৌর যুবলীগের বিলুপ্ত কমিটির নির্বহী সদস্য ছিল ও মাদককারবারি। তিনি উপজেলার চৌমুহনী পৌর এলাকার বাসিন্দা।

বেগমগঞ্জ থানার ওসি কামরুজ্জামান শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার রাত ২টার দিকে উপজেলার চৌমুহনী পৌর এলাকায় বসতঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে অস্ত্রের মুখে এক কিশোরীকে ধর্ষণ করে ছাত্রলীগ নেতা সুমন। পরে মেয়েটি তার বাবা-মাকে বিষয়টি জানায়।  এ ঘটনায় নির্যাতিত ওই কিশোরীর বাবা বাদী হয়ে শনিবার ধর্ষক সুমনকে আসামি করে বেগমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এরপরই ধর্ষক সুমনকে গ্রেফতার করে পুলিশ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদরীপুরে পালাতক আসামি গ্রেফতার

নাজমুল মোড়ল, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে উত্তর পাঁচখোলা ইউনিয়নের বাসিন্দা একাধিক মামলার ওয়ারেন্ট ...