ডেস্ক রিপোর্ট::  নোয়াখালী জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মোহাম্মদ রুবাইয়াত রহমান আরাফাত ও সাধারণ সম্পাদক হিসেবে মো. শামছুল হুদা বাপ্পীকে আগামী এক বছরের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।

শুক্রবার (১৫ মার্চ) রাতে ২৫ সদস্যবিশিষ্ট এ কমিটি অনুমোদন দেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

কমিটিতে সহ-সভাপতি হয়েছেন ১৩ জন। তারা হলেন- ইমরান হোসেন কায়েস, রাহুল দে, রেদওয়ান রহমান সোহান, কাউসার হামিদ অপু, আশরাফুল আলম শাওন, শফি উদ্দিন আল আফসার, তারেকুর রহমান, মো. জসিমউদ্দিন বাদল, বাহার উদ্দিন, নজরুল ইসলাম তুষার, আমিন উল্যাহ ফাহাদ, অভিজিৎ মজুমদার ও ফজলে রাব্বী রবনা।

যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন ১০ জন। তারা হলেন- তৌহিদুল ইসলাম রাতুল, সাইফুল ইসলাম, তোফাজ্জল হোসেন রনি, ইমতিয়াজ রবিন, মিঠু চন্দ্র দেবনাথ, সাইফুল ইসলাম বাপ্পি, নাজির ওয়ালি উদ্দিন কামরুল, মোহাম্মদ মহিউদ্দিন দিদার, সাফায়েত ইসলাম দীপ্ত ও গোবিন্দ নন্দী।

দলীয় সূত্রে জানা গেছে, নোয়াখালী জেলা ছাত্রলীগের কমিটি ছাড়াও নোয়াখালী সদর উপজেলা, নোয়াখালী সরকারি কলেজ ও নোয়াখালী পৌর কমিটি ঘোষণা করা হয়। নোয়াখালী সদর উপজেলায় আলী আজগরকে সভাপতি ও আসিবুল হাসান শান্তকে সাধারণ সম্পাদক করা হয়। নোয়াখালী পৌর কমিটিতে মো. মহিবুল ইসলাম সৈকতকে সভাপতি ও খালেদ মোশাররফ সঞ্জয়কে সাধারণ সম্পাদক করা হয়। এছাড়াও মো. আবু নাঈমকে নোয়াখালী সরকারি কলেজের সভাপতি ও ওমর ফারুক স্বপনকে সাধারণ সম্পাদক করা হয়।

উল্লেখ্য, ২০২২ সালের ১২ মে (বৃহস্পতিবার) দীর্ঘ ১২ বছর পর আসাদুজ্জামান আরমানকে সভাপতি ও আবুল হাসনাত আদনানকে সাধারণ সম্পাদক করে ১ বছর মেয়াদি নোয়াখালী জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। এরপর মেয়াদোত্তীর্ণ হওয়ায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here