নোমান ইবনে সাবিত/বিপি, নিউইয়র্ক থেকে ::

পদ্মা সেতু উদ্বোধনের দিনে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে অবস্থিত বিশ্বব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে যুক্তরাষ্ট্র আওয়ামীগ যে আনন্দ সমাবেশের ডাক দিয়েছিল তা বাতিল করা হয়েছে। আগামী ২৪ জুন বিকেল ৩টায় এ আনন্দ সমাবেশ অনুষ্ঠিত হবার কথা ছিল। বর্তমান পরিস্থিতিতে বিশ্বব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে এ ধরনের সমাবেশ করা একেবারেই দৃষ্টিকটু। উক্ত সমাবেশের কর্মসূচি ঘোষনার পর বিভিন্ন মহল থেকে নানা ধরনের নেতিবাচক প্রতিক্রিয়া দেখা দেওয়ায় তা বাতিল করা হয়েছে বলে যুক্তরাষ্ট্র আওয়ামীগের একটি সূত্র জানিয়েছেন। এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস।

যুক্তরাষ্ট্র আওয়ামীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান জানান, আগামী ২৫ জুন সকাল ১০ টায় (বাংলাদেশ সময়) প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্নের ঐতিহাসিক পদ্মা সেতুর উদ্বোধন করবেন। উক্ত অনুষ্ঠানে যোগদানের লক্ষ্যে কেন্দ্রীয় কমিটির আহবানে তিনি আগামী ২১ জুন বাংলাদেশ সফর করবেন। তাই দলের অন্যান্য নেতাকর্মিরা বিশ্বব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে অনুষ্ঠিতব্য উক্ত কর্মসূচির পরিবর্তে নিউ ইয়র্কেই আনন্দ সমাবেশসহ নানা কর্মসূচি পালন করবেন।

যুক্তরাষ্ট্র আওয়ামীগের এসব আনন্দ সমাবেশে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ, সকল অঙ্গসংগঠন ও আওয়ামীলীগ সমর্থিত সকল প্রবাসীদের উপস্থিত থেকে সমাবেশকে সফল ও সার্থক করার আহবান জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের নেতারা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here