ব্রেকিং নিউজ

‘নেতা কর্মীরা কাজ করলে আগামী ইউপি নির্বাচনে জাপা’র জয় জয়কার হবে’

আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি :: নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল বলেন- আগামী ইউপি নির্বাচনে কিশোরগঞ্জের ৯টি ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও ইউপি সদস্য নির্বাচিত করতে হবে। দলীয় নেতাকর্মীদের তিনি কাঁধে কাঁধ মিলে কাজ করে জাতীয় পার্টির মনোনিত প্রার্থীদের জয় নিশ্চিত করার আহ্বান জানান।
নেতাকর্মীরা সঠিকভাবে কাজ করলে দেশে এ নির্বাচনে জাতীয় পার্টির জয় জয়কার হবে বলে আশা প্রকাশ করছি। আগামী ইউপি নির্বাচনে জাতীয় পার্টির ভাল অবস্থান দেখে ও জাতীয় পার্টির আদর্শে অনুপ্রাণিত হয়ে অনেকে জাতীয় পার্টিতে যোগদান করছে। আগামীতেও করবে। কিশোরগঞ্জ ও সৈয়দপুর জাতীয় পার্টির দূর্গ ছিল, আছে ও থাকবে ইনশাআল্লাহ। দলীয় নেতাকর্মীদের তিনি কাঁধে কাঁধ মিলে আগামী ইউপি নির্বাচনে কাজ করার আহ্বান জানান।
তিনি আরও বলেন- দেশে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হবে। দল যাকে মনোনয়ন দিবে সব ভেদাভেদ ভুলে ওই প্রার্থীর পক্ষে মাঠে কাজ করার আহ্বানও জানান।
তিনি বৃহস্পতিবার রাতে উপজেলা জাতীয় পার্টির আয়োজেন কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ রেজাউল আলম স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এ কর্মী সমাবেশ।
এতে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব শাহজাহান চৌধুরী, কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও বিশিষ্ট ঠিকাদার মোঃ রশিদুল ইসলাম রশিদ, জাতীয় পার্টির বড়ভিটা ইউপি সভাপতি ও বড়ভিটা ইউপি চেয়ারম্যান মোঃ ফজলার রহমান, উপজেলা জাতীয় পার্টির প্রধান সমন্বয়ক মোঃ মজিদুল ইসলাম মিন্টু, উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক মোঃ রফিকুল ইসলাম মেম্বার, উপজেলা যুব সমাজের আহ্বায়ক তারিকুল ইসলাম তারিক, উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক আশরাফুল আলম, যুব সমাজের সদস্য সচিব নেতা সম্রাট প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোশারফ হোসেন চিলু। এর আগে যুবদলের সাবেক সাধারণ সম্পাদক হোসেন শহীদ সোহরার্দী গ্রেনেট বাবু, নীলফামারী-৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমানের হাতে ফুলের তোরা দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করে।
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ধর্ষণের প্রতিবাদে তিতুমীর কলেজ ছাত্রলীগের আলোক প্রজ্বলন

  মামুন সোহাগ :: সারাদেশে সংঘটিত ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদ জানিয়ে নারীর প্রতি ...