জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বিএনপি সিনিয়র যুগ্ম-মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভি এবং যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সহ-সভাপতি মোনায়েম মুন্না ও যুগ্ম-সাধারন সম্পাদক মো. নুরুল ইসলাম নয়নসহ বিএনপি ও যুবদলের নেতাকর্মীদের আশু আরোগ্য ও সুস্থতা কামনায় লক্ষ্মীপুর জেলা যুবদলের পক্ষ থেকে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
শনিবার বিকেলে শহরের উত্তর তেমুহনীতে কেন্দ্রী বিএনপির সহ-সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সাহাবুদ্দিন সাবুর বাসভবনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে অংশ নেন জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সাধারন সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, সিনিয়র সহ-সভাপতি খালেদ মো. আলী কিরন, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন বুলু, দপ্তর সম্পাদক সামসুল আহসান মামুনসহ জেলা যুবদলের নেতাকর্মীরা।
দোয়া মাহফলিলে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, শোক-দুঃখ-বেদনায় যিনি বিএনপিকে ছেড়ে যাননি, বিএনপির পাশে থেকেছেন। গণতন্ত্রের প্রশ্নে মাথা নত করেননি। বিএনপির সেই নেতা রুহুল কবির রিজভি অসুস্থ হয়ে হাসপাতালে রয়েছেন।
এছাড়া যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, যুগ্ম-সাধারন সম্পাদক মো. নুরুল ইসলাম নয়ন এবং সহ-সভাপতি মোনায়েম মুন্নাসহ বিএনপি ও যুবদলের অনেক নেতাকর্মী করোনা ও অন্যান্য রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে রয়েছেন। আমরা মহান আল্লাহর কাছে তাদের রোগ মুক্তি কামনা করছি। মহান আল্লাহ পাক আমাদের দলের সকল নেতাকর্মীদের যেন সুস্থ করে দেন। পরে নেতাকর্মীদের সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here